• শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫
  • ||

চাকু হাতে নারী ছিনতাইকারী, গ্রেফতার ৫

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০২:২৫
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট

রাজশাহীর কোর্ট এলাকা থেকে নারী ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে আদালত সংলগ্ন কাশিয়াডাঙ্গা-সাহেব বাজার সড়কে অটোরিকশা থেকে তাদের আটক করে রাজপাড়া থানা পুলিশ।

আটককৃতরা হলেন, ব্রাক্ষ্মবাড়িয়া জেলার নাসির নগর থানার ফিরোজ মিয়ার মেয়ে শামসুননাহার ও রিফুজা খাতুন, মৃত: বাচ্চু মিয়ার মেয়ে মুসলেমা খাতুন, মনির মিয়ার স্ত্রী রিনা খাতুন, নাসির মিয়ার স্ত্রীর বাবলি খাতুন।

জানা যায়, কাশিয়াডাঙ্গা থেকে রাজশাহী সরকারি মহিলা কলেজের ইতিহাস বিভাগের অধ্যাপক রায়হান আহাব জাহান কলেজে যাওয়ার জন্য অটোরিকশায় চড়েন। ওই সময় ছিনতাইকারী চক্রের কয়েকজন মধ্যবয়সী নারী একই অটোতে ওঠেন। তারা কোর্ট হড়গ্রাম বাজার এলাকায় পৌঁছলে নারী ছিনতাই চক্রের সদস্যরা রায়হান আহাব জাহানের কোমরে ধারালো চাকু ধরে হাতের স্বর্ণের বালা কেড়ে নেয়ার জন্য জোরাজুরি করে। এক পর্যায়ে অটোরিকশাটি কোর্ট এলাকায় পৌঁছালে আহাব জাহান চিৎকার করেন। এ সময় রাজপাড়া থানার টহল পুলিশ এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালানোর চেষ্টা করে। টের পেয়ে উপস্থিত জনতার সহযোগিতায় এসআই মোস্তাক ও এএসআই চয়নের নেতৃত্বাধীন টহলদল তাদের আটক করে থানায় নিয়ে যান।

রাজপারা থানার ওসি হাফিজুর রহমান জানান, তারা যে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র তাতে কোন সন্দেহ নাই। তাদের বিরুদ্ধে রাজশাহী মহিলা কলেজের ইতিহাস বিভাগের অধ্যাপক রায়হান আহাব জাহান বাদি হয়ে দ্রুত বিচার আইনে মামলা করেছেন। তাদের জিজ্ঞাসাবাদের জন্য বুধবার আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

-একে

নারী,ছিনতাইকারী

সর্বাধিক পঠিত