• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বরিশালে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতা রক্তাক্ত

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০১৮, ১০:১৬
বরিশাল প্রতিনিধি

বরিশাল শহরের আমানতগঞ্জ এলাকায় আব্দুল আজিজ নামে এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) ভর্তি করা হয়েছে।

বুধবার (১৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ওই এলাকার শাজাহান মিয়ার গলির সম্মুখে হামলাকারীরা তাকে কুপিয়ে জখম করে।

খবর পেয়ে সংশ্লিষ্ট কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু হামলাকারীরা পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। স্থানীয় কশাই নাদীরের ছেলে কশাই সুমন, শিপন ও ডেনিসহ অন্তত ৭ থেকে ৮ জনের একটি বাহিনী এই হামলা করেছে বলে আহতের স্বজনদের দাবি। হামলার শিকার আব্দুল আজিজ পেশায় ব্যবসায়ি হলেও তিনি বরিশাল সিটি কর্পোরেশনের ৫ নম্বর ওয়ার্ড আ’লীগের সাংগঠনিক সম্পাদক।

আহত আ’লীগ নেতা অভিযোগ করে বলেন, কশাই নাদীরের ছেলে কশাই সুমন, শিপন ও ডেনিসহ অন্তত ৭ থেকে ৮জন বেশ কয়েক দিন যাবত ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। কিন্তু টাকা দেওয়া সম্ভব না বলে বিষয়টি জানিয়ে দিলে তারা ক্ষুব্ধ হয়। বুধবার রাতে আমানতগঞ্জ ফাঁড়ি লাগোয়া শাজাহান মিয়ার গলিতে শ্বশুর বাড়ি থেকে ফেরার পথে কশাই সুমনের নেতৃত্বে বেশ কয়েকজন অস্ত্রধারী হামলা করে। একপর্যায়ে তারা এলোপাতারি পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিমে প্রেরণ করে। হামলা চালিয়ে আ’লীগ নেতার সাথে থাকা নগদ লক্ষাধিক টাকাও হামলাকারীরা নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানিয়েছেন, খবর পেয়ে পুলিশের একটি টিম সেখানে গেছে। কিন্তু হামলাকারীরা পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি।

তবে এই ঘটনায় হামলায় আহত ব্যক্তিদের অভিযোগ দিতে বলা হয়েছে। পরবর্তীতে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

/পি.এস

বরিশাল,আ.লীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close