• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

২৪ ঘণ্টা পুলিশি সেবা পাবে সাধারণ মানুষ

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৬
কুষ্টিয়া প্রতিনিধি

২৪ ঘণ্টা পুলিশি সেবা নিশ্চিতকরণের আশ্বাস দিয়ে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপার এস,এম তানভীর আরাফাত বলেন, ২৪ ঘন্টায় পুলিশি সেবা পাবে সাধারণ মানুষ। পুলিশ কর্তৃক হয়রানি রোধ করে সাধারণ মানুষের সেবা করবে কুষ্টিয়া জেলা পুলিশ। যারা পুলিশের হয়রানির শিকার হয়েছেন বা সেবা পাচ্ছেন না আপনারা আমার কাছে সরাসরি আসুন। সাধারণ মানু‌ষের জন্য বি‌শেষভা‌বে প্র‌তি‌দিন বেলা ১০টা থে‌কে বেলা ১২টা পর্যন্ত অামার অ‌ফিস খোলা থাক‌বে। আপনাদের আমি সেবা দেবো। জেলার সকল মানুষের জন্য পুলিশি সেবা নিশ্চিত করব।

শনিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টায় পু‌লিশ সুপা‌রের স‌ম্মেলন ক‌ক্ষে কুষ্টিয়ার সাংবা‌দিক‌দের সা‌থে মত‌বি‌নিময়কা‌লে নব্য পুলিশ সুপা‌র এ প্রতিশ্রুতি দেন।

পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করে বলেন, কুষ্টিয়ায় কোন মাদক ব্যবসায়ী থাকবে না। মাদক এবং মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতি অবলম্বন করা হবে। কুষ্টিয়া তথা দেশে থেকে মাদক নিশ্চিন্ন করে দেওয়া হবে। ইতিমধ্যেই আমরা জেলার মাদক ব্যবসায়ীদের একটি তালিকা তৈরী করেছি। তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। আর মাদক ব্যবসা বা ব্যবসায়ীর সাথে কোন পুলিশ কর্মকর্তা যদি জড়িতে থাকে তাহলে তার বিরুদ্ধে কঠোরতম ব্যবস্থা গ্রহণ করা হবে। আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি কুষ্টিয়ায় কোন মাদক ব্যবসা আমি করতে দেবো না। মাদক মুক্ত হবে এই কুষ্টিয়া। মাদকের বিরুদ্ধে আমি যুদ্ধ ঘোষণা করছি।

পুলিশ সুপার সন্ত্রাস নিমূল সম্পর্কে বলেন, কুষ্টিয়া একসময় সন্ত্রাসীদের অভয়আশ্রম ছিল। এই এলাকায় একাধিক চরমপন্থী ও সন্ত্রাসী বাহিনী ছিল। তবে সেটা এখন আর নেই। যেটুকু রয়েছে তাদের একটি তালিকা প্রস্তুত করছি এবং বিরুদ্ধে অভিযান চলছে। তারা কোন ছাড় পাবে না। পুলিশ সুপার ট্রাফিক ব্যবস্থা সম্পর্কে বলেন, ট্রাফিক আইন যারা অমান্য করবে তাদের কোন ছাড় দেওয়া হবে না। যদি পুলিশের কোন কর্মকর্তা বা সদস্য হয় তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সাধারণ মানুষ বিভিন্ন সময়ে ট্রাফিক পুলিশ দ্বারা হয়রানি হয়। এটা বরদাস্ত করা হবে না।

পুলিশ সুপার আরো বলেন, নারী, শিশু ও বৃদ্ধদের জন্য আলাদা পুলিশ অভিযোগ কেন্দ্র স্থাপন করা হবে। যাতে তারা ভোগান্তির স্বীকার না হয়।

এ সময় তি‌নি জেলার মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নিমূর্লে পুলিশের পাশাপাশি সাধারণ মানুষের এগিয়ে আসার আহ্বান জানান।

মতবিনিময় সভায় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নূরানী ফেরদৌস দিশা, সার্কেল এসপি নুর-ই-আলম সিদ্দিকী, কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ডিবি) সাবিরুল আলমসহ কুষ্টিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপ‌স্থিত ছি‌লেন।

/পি.এস

কুষ্টিয়া,মানুষ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close