• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফেনসিডিল আত্মসাতের চেষ্টা, দুই পুলিশ কর্মকর্তা সাময়িক বরখাস্ত

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:১০
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

অভিযানে উদ্ধার ফেনসিডিল আত্মসাত চেষ্টার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার দুই পুলিশ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

অভিযানে জব্দ ফেন্সিডিল আংশিক জমা দেয়ার অভিযোগ ওঠার পর প্রাথমিক তদন্ত করে শনিবার(২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাঁদের বিরুদ্ধে এই বিভাগীয় ব্যবস্থা নেয়া হয়। অভিযুক্ত দুই পুলিশ কর্মকর্তা হলেন শিবগঞ্জ থানার উপপরিশর্শক (এসআই) আইনুল হক ও সহকারী উপপরিদর্শক (এএসআই) বাবুল আখতার।

অভিযোগে জানা গেছে, গত শুক্রবার (২১সেপ্টেম্বর) রাতে শিবগঞ্জ উপজেলার কানসাট ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেন এসআই আইনুল ও এএসআই বাবুল। ওই রাতেই ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার দেখিয়ে জাহাঙ্গীরের বিরুদ্ধে থানায় মামলা করেন এসআই আইনুল। কিন্তু উদ্ধারকৃত বাকি ফেনসিডিলগুলো তাঁরা জব্দ না দেখিয়ে নিজেদের নিকট রেখে দেন। এ মর্মে অভিযোগ পেয়ে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ওই রাতেই তদন্ত শুরু করেন। শনিবার সন্ধ্যায় (২২অক্টোবর) মাদক আত্মসাত চেষ্টার অভিযোগে এসআই আইনুল ও এএসআই বাবুলকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

রোববার (২৩সেস্টেম্বর) চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে জানান,এই ঘটনায় এসআই আইনুল ও এএসআই বাবুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপারকে পূর্ণ তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। প্রতিবেদন পাবার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশ সুপার।

ফেনসিডিল,পুলিশ,বরখাস্ত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close