• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

বরিশালে বসতঘরে হামলা ও লুটপাট, নারীসহ আহত ১০

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ০২:২৯
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট

বরিশালে শহরে জমি সংক্রান্ত বিরোধীয় জেরে নারীসহ অন্তত ১০ জনকে কুপিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এসময় বসতঘর ভাঙচুর করে লুটপাট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাতে শহরের ২৫ নম্বর ওয়ার্ডের বটতলা নামক এলাকায়।

আহত মানিক সরদার, তৈয়ব আলী হাওলাদার ও রেখা বেগমসহ বেশ কয়েকজনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এই বিষয়টি সম্পর্কে কিছুই জানে না বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, স্থানীয় মানিক সরদার ও তৈয়ব আলীর সাথে একই এলাকার মোসলেম উদ্দিনের পুত্র রফিকে জমি নিয়ে বিরোধ চলছিল। সেই বিরোধের জেরে রফিক ও জামালসহ ২০ থেকে ২৫ জনের সন্ত্রাসী নিয়ে জোড়াপোল এলাকায় তৈয়ব আলীর বসতঘরে হামলা করে। একপর্যায়ে সন্ত্রাসীরা বসতঘর ভাঙচুর করে লুটপাট শুরু করলে তৈয়ব আলী, মানিক ও রেখা বেগমসহ স্বজনেরা প্রতিরোধে এগিয়ে যান।

তখন সন্ত্রাসীরা এলোপাতারি কুপিয়ে তাদের অন্তত ১০ জনকে জখম করে। এমনকি মারধরে বৃদ্ধ তৈয়ব আলীর ৫টি দাতও পড়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

তবে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের ডিউটি অফিসার জাকির হোসেন বলেন, বিষয়টি সম্পর্কে কেউ কিছু পুলিশকে জানায়নি। তাছাড়া কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

-একে

হামলা
apps