• মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫
  • ||

মাদারীপুরে বিএনপির ৫২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ১৮:০৪
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট

মাদারীপুরে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে জামায়াত ইসলামের দুই জন কর্মীকে বৃহস্পতিবার রাতে সদর উপজেলার নিজ এলাকা থেকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। এছাড়াও নাশকতার অভিযোগে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলের ৫২ নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে সদর মডেল থানা পুলিশ মামলা দায়ের করেছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, সদর উপজেলার উত্তর দুধখালী গ্রামের মোহাম্মদ হাওলাদারের ছেলে জামায়াত কর্মী মো. মোকলেছুর রহমান (৪৮) ও ঘটমাঝি এলাকা থেকে ফজলুর রহমান খানের ছেলে রেজাউল খান ( ৪৩) বৃহস্পতিবার রাতে আটক করে পুলিশ। এর পূর্বে গত আগস্ট মাসে তাদের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনেও মামলা হয়েছে থানায়।

অপরদিকে গত ১০ অক্টোবর বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের ভিতরে বিনা অনুমতিতে এক বিক্ষোভ সমাবেশ করায় জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এ্যাড. জামিনুর হোসেন মিঠুসহ চারজনকে আটক করে পুলিশ। এ ঘটনায় ওইদিন সদর থানার এস আই নুরুল ইসলাম বাদী হয়ে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলের ৫২ নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে দায়ের করেছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন, যারা সন্ত্রাসী কর্মকাণ্ড করবে তাদের বিরুদ্ধে পুলিশ সর্বদা সোচ্চার আছে। সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে জামায়াত কর্মীদের আটক করা হয়। নাশকতার অভিযোগে পুলিশ বাদী হয়ে বিএনপি’র ৫২ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করেছে।

/পি.এস

মাদারীপুর,বিএনপি