• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দুর্বৃত্তের হামলার স্বীকার সাংবাদিক

প্রকাশ:  ১৪ অক্টোবর ২০১৮, ১৩:০৮
পাবনা প্রতিনিধি

পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনাস্থ নিজস্ব প্রতিবেদক হাবিবুর রহমান স্বপন (৬৫) কে রড দিয়ে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৩ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

আহত সাংবাদিকের বরাত দিয়ে পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহমেদ উল হক রানা জানান, ঘটনার সময় প্রেসক্লাব থেকে রিকশাযোগে শহরের কফিল উদ্দিন পাড়ায় ভাড়া বাসায় ফিরছিলেন সাংবাদিক হাবিবুর রহমান স্বপন। পথিমধ্যে সেবা হাসপাতালের সামনে পৌঁছামাত্র হেলমেট পরিহিত একটি মোটরসাইকেলে তিনজন আরোহী রিকশার গতিরোধ করে তাকে এলোপাথারী মারপিট করে। এতে তার মাথায় ফেটে যায় এবং বাম হাত ভেঙ্গে যায়। চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সম্পর্কিত খবর

    খবর পেয়ে পাবনায় কর্মরত গণমাধ্যমকর্মীরা হাসপাতালে ছুটে যান। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসসহ পুলিশের কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শণ করেন এবং হাসপাতালে আহত সাংবাদিকের খোঁজ নেন।

    এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, কারা, কি কারণে সাংবাদিক স্বপনের উপর হামলা করেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে হামলাকারীদের ধরতে কাজ করছে আইন শৃঙ্খলা বাহিনী।

    এদিকে, সাংবাদিক স্বপনের উপর এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ ও সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন। তারা অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করতে পুলিশের প্রতি আহবান জানিয়েছেন।

    প্রসঙ্গত, চলতি বছরের গত ২৮ আগস্ট পাবনায় আনন্দ টিভির পাবনা প্রতিনিধি ও স্থানীয় অনলাইন পোর্টাল দৈনিক জাগ্রত বাংলার সম্পাদক সুবর্না আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

    ওএফ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close