• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্কুলছাত্রীর যৌন হয়রানির ভিডিও ভাইরাল করায় আটক ১

প্রকাশ:  ১৪ অক্টোবর ২০১৮, ১৩:৩৩ | আপডেট : ১৪ অক্টোবর ২০১৮, ১৩:৩৭
নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় এক স্কুলছাত্রীর যৌন হয়রানির ভিডিও চিত্র ধারণ করে ১ লক্ষ টাকা দাবি করে তিন বন্ধু। দাবিকৃত টাকা না পেয়ে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করে ছড়িয়ে দেওয়ার অভিযোগে পুলিশ মেহেদী হাসান (২২) নামের এক যুবককে আটক করেছে।

আটককৃত যুবক উপজেলার ইতনা গ্রামের কিসলু মোল্যার ছেলে এবং সে লোহাগড়া এম এ হক কারিগরি কলেজের ছাত্র। অন্য দুইজন হল একই গ্রামের গোলজার মোল্যার ছেলে আনোয়ার মোল্যা (২৪) ও টুকু মোল্যার ছেলে বাঁধন মোল্যা (২৩)

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বখাটে মেহেদী হাসান একই গ্রামের অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। কিন্তু ওই ছাত্রী তা প্রত্যাখান করায় পিছু নেয় মেহেদী হাসান। এক পর্যায়ে গত ৬ অক্টোবর বিকালে বাড়ির পাশের একটি মুদি দোকান থেকে ফেরার পথে মেহেদী, আনোয়ার ও বাঁধন ওই ছাত্রীকে ধরে নিয়ে পাশ্ববর্তী একটি বাঁশ বাগানের মধ্যে নিয়ে মেহেদী জড়িয়ে ধরে চুমু খায় এবং যৌন হয়রানির চেষ্টা করে।

এ সময় মেহেদীর দুই বন্ধু আনোয়ার মোল্যা ও বাঁধন মোল্যা যৌন হয়রানির দৃশ্যটি মোবাইল ফোনে ভিডিও করে। বিষয়টি ওই ছাত্রী বাড়িতে গিয়ে তার মা-বাবাকে জানায়। পরে ওই ছাত্রীর মা-বাবা মেহেদীর পরিবারের কাছে অভিযোগ করে বিচার প্রার্থনা করে। এতে ক্ষীপ্ত হয়ে মেহেদী ও তার দুই বন্ধু যৌন হয়রানির ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয় এবং ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে।

পুলিশ বিষয়টি জানতে পেরে অভিযুক্ত মেহেদী হাসানকে গত শুক্রবার রাতে আটক করেছে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর মা রঞ্জু বেগম বাদী হয়ে গত শনিবার বিকালে তিনজনকে আসামী করে লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

লোহাগড়া থানার অফিসার্স ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস সাংবাদিকদের বলেন, এ ঘটনায় অভিযুক্ত মেহেদীকে শনিবার দুপুরে ৫৪ ধারায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওএফ

আটক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close