• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বাসে নারী শ্রমিককে ধর্ষণের চেষ্টা, আটক ১

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০১৮, ১৬:০৬
মানিকগঞ্জ প্রতিনিধি

জেলার সাটুরিয়ায় পোষাক কারখানার এক নারী শ্রমিককে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত বাস চালককে বুধবার আটক করেছে।

মঙ্গলবার রাত ১১ টার দিকে সাটুরিয়া -মানিকগঞ্জ সড়কের ধূল্য এলাকায় এ ঘটনা ঘটেছে ।

সম্পর্কিত খবর

    বিষয়টি সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম নিশ্চিত করে বলেন এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং বাসের চালক কে আটক করা হয়েছে।

    আটক হওয়া বাস চালক সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়ের চরপাড়া গ্রামের মো. রইজ উদ্দিনের ছেলে জামাল মিয়া (৩৫)। আর ওই নারী শ্রমিক ধামরাই উপজেলার বাথুলী এলাকার কিউটেক্স নামক পোষাক কারখানায় কাজ করত।

    নারী শ্রমিক জানায়, মঙ্গলবার রাত ১০ টার অফিস শেষ হওয়ার পর পোষাক কারখানার শ্রমিক পরিবনের ওই বাসে করে তারা ধামরাই থেকে সাটুরিয়া আসার পথে ধূল্যা বাস ষ্টান্ডে সকল শ্রমিক নেমে যায়। পরে আমাকে নিয়ে ঐ বাস কিছুদুর গিয়ে চালক বাসের সকল বাতি বন্ধ করে দিয়ে তাকে নির্যাতনের চেষ্টা করে। পরে ওই নারী চালকের পায়ে ধরে মাপ চেয়ে কাউকে ঘটনা জানাবে না শর্তে চালকের হাত থেকে মুক্তি পায়। সে নারী শ্রমিক সাটুরিয়া ব্রীজ এলাকায় বাস থেকে নেমে যায়। পরে তার বাবার কাছে ঘটনাটি জানালে সে বাদী হয়ে সাটুরিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

    এ ব্যাপারে সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন , ঘটনার পরে দিন নারী শ্রমিকের পিতা বাদী হয়ে বুধবার সকালে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন, মামলা নম্বর ১৪। এ ঘটনায় ঐ অভিযোক্ত চালক কে আটক করা হয়েছে।

    ওএফ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close