• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আ.লীগ নেতাকে মারধরের দায়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০১৮, ১৭:০১
বগুড়া সংবাদদাতা

বগুড়ার ধুনট উপজেলায় পূর্ব-বিরোধের জের ধরে আওয়ামী লীগ নেতাকে একটি হোটেলের ভেতর মারধর করার অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (১৭ অক্টোহর) দুপুরে মারধরের শিকার আওয়ামী লীগ নেতা আল আমিন বাদী হয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা সুলতান মাহমুদের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

অভিযোগ থেকে জানা যায়, পূর্ব-বিরোধের জের ধরে ১২ আগস্ট সকালে আওয়ামী লীগ নেতা আল আমিনকে শহরের একটি হোটেলের ভেতর মারধর করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা সুলতান মাহমুদ।

এ ঘটনায় ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে সুলতান মাহমুদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন করেন আল আমিন।

পরে সুলতান মাহমুদের বিরুদ্ধে সংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান ও সাধারণ সম্পাদক জুলফিকার রহমানের কাছে সুপারিশ করেন।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অভিযুক্ত সুলতান মাহমুদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থার সিদ্ধান্ত নেন। তাদের সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার রাতে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের দফতর সম্পাদক মশিউর রহমান স্বাক্ষরিত এক পত্রে সুলতান মাহমুদকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

বহিষ্কার হওয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুলতান মাহমুদ বলেন, চাকরি দেয়ার কথা বলে আল আমিন আমার এক আত্মীয়ের কাছ থেকে ৪ লাখ ৫০ হাজার টাকা নিয়েছেন। কিন্তু তাকে চাকরি দিতে ব্যর্থ হন তিনি। এছাড়া ব্যক্তিগতভাবে আমার কাছ থেকে ৭০ হাজার টাকা ধার নিয়েছেন। এসব টাকা ফেরত চাওয়ায় আল আমিন আমাকে গালাগালি করে। এ সময় তার সঙ্গে আমার হাতাহাতির ঘটনা ঘটে। কিন্তু আল আমিনের মিথ্যা অভিযোগের ভিত্তিতে আমাকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে ধুনট থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, আল আমিনের অভিযোগটি আমলে নিয়ে তদন্ত সাপেক্ষে দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

/এসএফ

বগুড়া,আ.লীগ,স্বেচ্ছাসেবক লীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close