• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

ছেলের হাতুড়ির আঘাতে বাবা মৃত্যু

প্রকাশ:  ১৮ অক্টোবর ২০১৮, ১৪:৫৩ | আপডেট : ১৯ অক্টোবর ২০১৮, ১২:২০
জামালপুর প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জের বগারচর ইউনিয়নের ওঠানোপাড়া এলাকায় ছেলের হাতুড়ির আঘাতে পিতা মো. আবু সাঈদ মিয়া (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ সময় পাঁচ বছর বয়সী ভাতিজি লিমা আক্তারকে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে বুধবার (১৭ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে ঘুমন্ত অবস্থায় বাবার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন স্বপন। একই ঘটনায় বড় ভাইয়ের মেয়ে লিমাকেও (৫) আঘাত করেন তিনি। তার অবস্থা অাশঙ্কাজনক বলে জানা গেছে।

আহত শিশু লিমাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ছেলে মো. স্বপনকে (২৮) আটক করেছে পুলিশ।

নিহত আবু সাঈদ ওই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার বগারচর ইউনিয়নের উঠানোপাড়া গ্রামের কৃষক পরিবারের সন্তান স্বপন দিনাজপুরের মোমেনা আক্তার নামের এক নারীকে বিয়ে করেন। বিয়ের পর থেকে ওই পরিবারে কলহ চলছিল। স্বামীর অত্যাচার সইতে না পেরে মোমেনা আক্তার গতকাল বুধবার বিকেলে তার বাপের বাড়ি দিনাজপুরে চলে যান। স্বামী স্বপন রাতে বাড়িতে গিয়ে তার স্ত্রীর চলে যাওয়ার কথা শুনে মোমেনাকে দিনাজপুরে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে সন্দেহ করেন তার বাবা-মাকে।

এ নিয়ে বাবা-মার সঙ্গে ঝগড়া হয় স্বপনের। একপর্যায়ে রাত ৩টার দিকে স্বপন তার ঘুমন্ত বাবা-মার ওপর হামলা করেন। প্রথমে তিনি হাতুড়ি দিয়ে তার বাবা আবু সাঈদের মাথায় আঘাত করলে গুরুতর আহত হন তিনি। এ সময় পাশে থাকা তার মা হাছেনা বেগম দৌড়ে পালিয়ে রক্ষা পান। এরপর স্বপন তার বড় ভাইয়ের মেয়ে লিমা আক্তারের মাথায় দা দিয়ে কোপ দেন। এতে গুরুতর আহত হয় লিমা। একপর্যায়ে পাশের ঘর থেকে স্বপনের বড় ভাই রিপন ছুটে গিয়ে প্রতিবেশীদের সহায়তায় স্বপনকে আটক করে বেঁধে রাখেন।

এ ঘটনার বিচার দাবি করেছে গ্রামের মানুষ।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাওহিদুর রহমান বলেন, এ ঘটনায় আবু সাঈদের ছেলে স্বপনকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/এসএফ

জামালপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close