• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পূজা মন্ডপ পরিদর্শন করলেন শফি আহমেদ

প্রকাশ:  ১৮ অক্টোবর ২০১৮, ২২:৩৭ | আপডেট : ১৮ অক্টোবর ২০১৮, ২২:৪৬
নেত্রকোনা প্রতিনিধি

হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গাপূজার আজ নবমী।সাজ সাজ রব গ্রাম গঞ্জে শহর বন্দরে মন্ডপগুলো সেজেছে বর্ণিল সাজে। এরই মাঝে নিজ এলাকার শারদীয় দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন করলেন নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুড়ি) এলাকার নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক তুখোড় ছাত্রনেতা শফি আহমেদ।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) কদমশ্রী, মনিকা, মদন ধূবাপাড়া, মদন আরগিলা, মদন বাজার, ফচিকা পালপারা, ফচিকা সাহাবাড়ি, ফচিকা দিজেন্দ্র লাল রায়, মদন জাহাঙ্গীরপুর বৈশ্য পাড়া, হাসনপুর ফতেপুর সহ বেশ কিছু দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন করেন শফি আহমেদ।

সম্পর্কিত খবর

    পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি মন্ডপে আগত দর্শনার্থীদের সাথে ও পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তার সাথে ছিলেন প্রবীণ আওয়ামীলীগ নেতা ও গোবিন্দশ্রী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক জনাব বিনয় ভূষণ, সাবেক মদন উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও বর্তমান মদন পৌরসভার মেয়র জনাব আব্দুল হান্নান তালুকদার শামীম, মদন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব লিটন বাংগালী, খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি জনাব আলী আহম্মদ এবং মোহনগঞ্জ উপজেলা যুবলীগ এর আজিজুল হক রয়েল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল শাওন সহ মদন-মোহনগঞ্জ-খালিয়াজুড়ি আসনের যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী ওলামা লীগ, তাতীলীগ, শ্রমিকলীগ, বঙ্গবন্ধু পরিষদ, মুক্তিযোদ্ধা ছাত্র কমান্ডের নেতা ও কর্মীবৃন্দ।

    পূজা মন্ডপ পরিদর্শনের সময় মদন উপজেলার ফচিকা পালপাড়া পূজা মন্ডপে সংক্ষিপ্ত বক্তব্যে শফি আহমেদ বলেন, এই বাংলার মাটি, এই বাংলার আকাশ, এই বাংলার বাতাস সকল ধর্মের বর্ণের মানুষের। আমরা সকলে আজ এই সম্প্রীতির বাংলাদেশে সকল ধর্মের আনন্দ সকলে মিলে মিশে ভাগ করে নিব। কারণ এখানে শুধু ধর্ম আমাদের মুসলমান ও হিন্দু করে রেখেছে। কিন্তু আমরা আজ সকল ধর্মের চেয়ে মানব ধর্মকে বড় ধর্ম বলে জানি। পবিত্র কোরআন শরীফে আছে সংখ্যাগরিষ্ঠ মানুষের কাছে সংখ্যালঘুরা আমানত। কেউ কাউকে হিংসা বিদ্বেষ ক্ষমতার দাম্ভিকতা দেখানো যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশকে কোনো সাম্প্রদায়িক দাঙ্গা হাঙ্গামার মধ্যে ফেলতে চায় না। তিনি সকলকে মিলে মিশে একসঙ্গে থাকার জন্য সব সময় আহবান জানান। তাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের অসাম্প্রদায়িক সোনার বাংলাকে সকলে মিলে মিশে গড়তে ঐক্যবদ্ধ হয়ে অশুভ শক্তির বিন্যাস করতে হবে।

    প্রসঙ্গত, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যেই জমে উঠেছে সারা দেশের সকল নির্বাচনী আসনগুলো। কেন্দ্র থেকে মনোনয়ন প্রত্যাশী সকল নেতা এখন সময় দিচ্ছেন নিজ নিজ আসনে। এরই ধারাবাহিকতায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোণা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও দলের কেন্দ্রীয় নেতা শফি আহমেদ।

    /এ আই

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close