• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

নিজ ব্যবসা প্রতিষ্ঠানে অঙ্গার হলো ঘুমন্ত রায়হান

প্রকাশ:  ০৫ নভেম্বর ২০১৮, ১৩:৫১
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে অঙ্গার হয়ে গেছে শহিদুল ইসলাম রায়হান নামে এক তরুণ।

রোববার (০৪ নভেম্বর) ভোররাত ৩টার দিকে কাকারা ইউনিয়নের মাতামুহুরী ব্রিজের পূর্ব-পার্শ্বে দিঘীরপাড় কোচপাড়াস্থ ব্যবসা প্রতিষ্ঠানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

নিহত শহিদুল ইসলাম রায়হান (১৮) চকরিয়ার কাকারা ইউনিয়নের মাতামুহুরী ব্রিজের পূর্ব-পার্শ্বে দিঘীরপাড় কোচপাড়ার মৌলানা মোহাম্মদ ইউনুছের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, নিজেদের ব্যবসা প্রতিষ্ঠানে প্রতিদিনের মতো রাতে ঘুমাতে যায় তরুণ রায়হান। রোববার দিবাগত রাত ২টার দিকে তার দোকানে আগুনের কুন্ডলি দেখে স্থানীয়রা। তখন সবাই এগিয়ে এলেও ভেতর থেকে বন্ধ দোকানের দরজা কেউ খুলতে পারেনি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকল বাহিনীর সদস্য, পুলিশ ও স্থানীয়রা জনতা। অনেক্ষণ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হলেও ঘুমন্ত রায়হান জ্বলে অঙ্গার হয়ে যায়। মশার কয়েল থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

চকরিয়া দমকল বাহিনীর কর্মকর্তা জিএম মহিউদ্দিন জানান, দোকানে ভোজ্য তেলসহ গ্রাম্য মুদি খানার মালামাল বিক্রি হতো। আগুন তেলের সংস্পর্শ পেয়ে দ্রুত ছড়িয়ে গেছে বলে ধারণা। তবে কি কারণে অগ্নিকাণ্ড ঘটেছে তার সঠিক তথ্য জানা যায়নি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী অগ্নিকাণ্ডে এক কিশোর অঙ্গার হবার সত্যতা নিশ্চিত করে বলেন, আগুনে দোকানটি মালামালসহ সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। অঙ্গার অংশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

/পি.এস

কক্সবাজার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close