• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

ভৈরবে শিশু ধর্ষণের চেষ্টা

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০১৮, ১১:৪৪
ভৈরব প্রতিনিধি
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের ভৈরবে কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষার্থী (১০)কে ধর্ষণ চেষ্টায় থানায় মামলা করেছে শিশুর বাবা মো. আসাদ মিয়া।

সোমবার (১২ নভেম্বর) বিকালে ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের গকুলনগর এলাকার আল নুর বিদ্যানিকেতন নামের একটি স্কুলে এ ঘটনাটি ঘটে।

আল নুর বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা ও মালিক এলেক্স আপনের বিরুদ্ধে এই অভিযোগ এনে মঙ্গলবার দুপুরে শিশুর পিতা বাদী হয়ে ভৈরব থানায় এই মামলাটি দায়ের করেন (মামলা নং ২২) ।

মামলার অভিযোগে বলা হয় অভিযুক্ত এলেক্স আপন ওই শিশুকে তার স্কুলের একটি কক্ষে ডেকে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার শুরু করলে স্কুলের অন্য শিক্ষার্থীরা কক্ষে এসে শিশুটিকে উদ্ধার করে।

এদিকে এই ঘটনায় ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমিন এর নিকট শিশুর পিতা মঙ্গলবার সকালে একটি লিখিত অভিযোগও দিয়েছেন। ঘটনাটি এলাকায় জানাজানি হলে ঘটনার দিন সোমবার বিকেলেই ক্ষুদ্ধ এলাকাবাসী ও স্কুলের শিক্ষার্থীরা একটি মিছিল করে প্রতিবাদ জানিয়ে অভিযুক্তের বিচার দাবি করেন।

এবিষয়ে অভিযুক্ত এলেক্স আপন ঘটনা অস্বীকার করে বলেন অভিযোগ সত্য নয়, মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্র বলে তিনি দাবি করেন। তিনি বলেন, অনেক দিন যাবত দেখছি মেয়েটা একই জামা পড়ে আসছে। এ কথা জিঙ্গাস করার জন্যই বিকালে শিশু শিক্ষার্থীকে অফিস রুমে ডেকে পাঠায়। তাকে বলি একই জামা পড়ে আসো কেন তুমি অন্য জামা পড়ে আসার কথা বলেন বলে জানান।

তিনি বলেন, এলাকার কিছু লোক সোমবার তার স্কুলটি ভাংচুর করে অনেক ক্ষতি করেছে। ঘটনায় স্কুলটি এখন বন্ধ করা হলে শিক্ষার্থীদের ফাইনাল পরীক্ষার ক্ষতি হবে।

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমিন জানান, এ ঘটনায় শিশুর পিতা একটি অভিযোগ আমার কাছে দিয়েছে। অভিযোগটি আমি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে তদন্ত করতে দিয়েছি।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান জানান, শিশুটির সাথে আমি কথা বলেছি। শিশুটি ঘটনার বিবরণ দিয়েছে তবে ধর্ষণ করতে পারেনি।

এ ব্যাপারে শিশু ও নারী নির্যাতন আইনের ১০ ধারায় একটি মামলা করেছে শিশুর পিতা। ঘটনা তদন্ত করে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

/পি.এস

ভৈরব,শিশু ধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close