• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাভারে দুর্বৃত্তের আগুনে একই পরিবারের ৪ জন দগ্ধ

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০১৮, ১৪:৫১
সাভার প্রতিনিধি

সাভারের বক্তারপুরের দক্ষিণ কাঞ্চনপুর এলাকায় একটি বাড়িতে দুর্বৃত্তের আগুনে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) ভোর ৬টায় সেই এলাকায় মুদি দোকানদার মাজহারুল ইসলামের বাড়িতে এ আগুন দেয়ার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে।

অগ্নিদগ্ধরা হলেন মাজহারুল ইসলাম(৩৫), তার স্ত্রী সুমি আক্তার (৩০), মেয়ে সুমাইয়া আক্তার (৯) ও সুরাইয়া আক্তার (৫)।

জানা গেছে, মুদি দোকানদার মাজহারুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা দোতালা বাড়িতে ঘুমিয়ে ছিলেন। ভোররাতে দুর্বৃত্তরা দোতলা ভবনের জানালার গ্লাস ভেঙে কাপড়ের টুকরায় আগুন ধরিয়ে তার ঘরে ফেলে দেয়। এসময় পুরো ঘরে আগুন ধরে গেলে মাজহারুল ইসলামসহ তার পরিবারের চার সদস্য অগ্নিদগ্ধ হন। পরে স্থানীয়রা পানি দিয়ে ঘরের আগুন নিভিয়ে ফেলে। আশঙ্কাজনক অবস্থায় অগ্নিদগ্ধদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে।

দগ্ধ মাজহারুল ইসলাম বলেন, রাতের খাবার খেয়ে আমরা ঘুমিয়ে পড়ি। ভোরে দুর্বৃত্তরা দোতলা ভবনের একতলার একটি রুমের জানালার গ্লাস ভেঙে একটি কাপড়ের টুকরায় আগুন ধরিয়ে তার ঘরে ফেলে দেয়। এ সময় পুরো ঘরে আগুন ধরে যায়। পরে আমাদের চিৎকারে এলাকাবাসী এসে আগুন নিভিয়ে পরিবারের সবাইকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের অপারেশন ওটি ইনচার্জ বাছির উদ্দিন জানান, আগুনে পুড়ে যাওয়া চারজনেরই অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

/এসএফ

সাভার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close