• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নেশার টাকার জন্য বাবাকে খুন

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০১৮, ১৮:১৯ | আপডেট : ১৬ নভেম্বর ২০১৮, ১৮:২১
চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে নেশার টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছে মাদকাসক্ত পুত্র।

শুক্রবার (১৬ নভেম্বর) সকাল ৮টার সময় সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর ইচলি গাজী বাড়িতে এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

বাড়ির লোকজন জানায়, গাজী বাড়ির মৃত সেকান্তর গাজীর ছেলে মুছা গাজী (৭৫) মান্নান মিজি বাড়ি সংলগ্ন উত্তর ইচলি বায়তুল আমিন জামে মসজিদে ফজরের নামাজ আদায় করে ঘরে ঘুমিয়ে ছিলেন। সকাল ৮টা থেকে সোয়া ৮টার মধ্যে মুছা গাজীর ২য় ছেলে মোহাম্মদ হোসেন গাজী (২৫) ঘুমন্ত অবস্থায় তার বাবাকে ধারালো দা দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে। মুছা গাজীর চিৎকারে বাড়ির লোকজন দ্রুত ছুটে আসলে মোহাম্মদ হোসেন বাড়ি থেকে পালিয়ে যায়। রক্তাক্ত মুছা গাজীকে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করে। পথেই মুছা গাজী মৃত্যু হয়।

মুছা গাজীর বড় ছেলে আলম গাজী জানান, আমার বাবা পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতো। তিনি উত্তর ইচলি বায়তুল আমিন জামে মসজিদের কোষাধ্যক্ষ ছিলেন।

তিনি আরো জানান, মোহাম্মদ গাজী দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। সে এক সময় সিএনজি স্কুটার চালাতো। নেশার কারণে এ পর্যন্ত ৪টি সিএনজি স্কুটার পুড়িয়ে দিয়েছে। সকালে নেশার টাকার জন্য বাবাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে। আমরা ইতিপূর্বে তাকে বেশ কয়েক বার মানসিক চিকিৎসা করিয়েছি। কিন্তু হাসাপাতাল থেকে সুস্থ্য হয়ে এসে আবারো নেশাগ্রস্থ হয়ে পড়ে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ ইবরাহিম খলিল বলেন, পিতার হত্যাকারি ঘাতক পুত্র মোহাম্মদ হোসেন চাঁদপুর মডেল থানায় এসে আত্মসমর্পণ করেছে।

এ ব্যাপারে নিহতের বড় ছেলে আলম গাজী চাঁদপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে। পুলিশ উত্তর ইচুলি গাজী বাড়ি থেকে নিহত মুছা গাজীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

/পি.এস

চাঁদপুর,আত্মসমর্পণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close