• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কোলাকুলি করে প্রচারণা শুরু নোমান-নওফেলের

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৩
চট্টগ্রাম প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরুর আগে কোলাকুলি ও কুশল বিনিময় করেছেন চট্টগ্রাম-১০ আসনে বিএনপির প্রার্থী আবদুল্লাহ আল নোমান ও চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকালে আনুষ্ঠানিক প্রচারণা শুরু উপলক্ষে হযরত শাহ সুফি আমানত খান (রহ.) মাজার জিয়ারতে যান নওফেল। এদিকে একই সময়ে জিয়ারত শেষে বের হচ্ছিলেন আবদুল্লাহ আল নোমান। এসময় সামনাসামনি দেখা হলে হলে হাত বাড়িয়ে দেন নওফেল। নোমানও হাত বাড়িয়ে দেন। এরপর তারা কোলাকুলি ও কুশল বিনিময় করেন।

এসময় সঙ্গে থাকা নেতাকর্মীরা খুশিতে নিজেদের স্লোগান দিতে থাকেন।

পরে সাংবাদিকদের সাথে আলাপকালে আবদুল্লাহ আল নোমান অভিযোগ করে বলেন, সরকার এবং নির্বাচন কমিশন অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের যে ওয়াদা করেছিল, তা মানছে না।

তিনি বলেন, সোমবার রাত থেকে এ পর্যন্ত এলাকার দশজনের বেশি নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল মাজার জিয়ারত শেষে বিভিন্ন এলাকায় আনুষ্ঠানিক প্রচারে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কোলাকুলি করেন এবং নৌকার পক্ষে ভোট চান।

তিনি বলেন, ‘জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। চট্টগ্রামকে ঘিরে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছে। তাই আশা করি শুধু এ আসন নয়, চট্টগ্রামের ১৬টি আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব।’

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা আবদুল্লাহ আল নোমান চট্টগ্রামের বিশিষ্ট আওয়ামী লীগ নেতা প্রয়াত আবদুল্লাহ আল হারুনের আপন ভাই এবং ব্যরিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল চট্টলবীর সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি প্রয়াত আলহাজ এবিএম মহিউদ্দীন চৌধুরীর সন্তান। রাজনৈতিক পরিচয় ভিন্ন হলেও সম্পর্কে তারা নিকট আত্মীয়।

পিবিডি/আরিফ

একাদশ জাতীয় সংসদ নির্বাচন,প্রচারণা,আবদুল্লাহ আল নোমান,নওফেল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close