• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

নোয়াখালীতে ইউপি সদস্যকে গুলির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রকাশ:  ১২ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৫
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ও যুবলীগ নেতা জহির মেম্বারকে গুলির প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগসহ এলাকাবাসী।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুর ১২টায় উপজেলার খলিফারহাট বাজারে প্রতিবাদ সমাবেশে হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানানো হয়। পরে প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিভোক্ষ মিছিল খলিফারহাট বাজার প্রদক্ষিণ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, দাদপুর ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দেলোয়ার হোসেন দেলু। তিনি বলেন, গত ইউপি নির্বাচনের পর থেকে স্থানীয় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শিপন আমার কর্মী-সমর্থকদের উপর হামলা করে আসছে। এর জের ধরে শিপন ও তার সহযোগী সন্ত্রাসীরা মঙ্গলবার দুপুরে ইউপি সদস্য জহির মেম্বারকে হত্যার উদ্দেশে হামলা চালিয়ে কুপিয়ে ও গুলি করে মারাত্মক আহত করে।

বর্তমানে জহির মেম্বার আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দাদপুর ও আশেপাশের এলাকার লোকজন শিপন ও তার বাহিনীর লোকজনের চাঁদাবাজি ও অত্যাচারে অতিষ্ঠ। প্রশাসনের কাছে আমাদের দাবি দ্রুত শিপন ও তার লোকজনকে আইনের আওতায় আনা হোক।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ও যুবলীগ নেতা জহির মেম্বারকে পার্শ্ববর্তী নোয়ান্নই ইউনিয়নের প্রেমনগর এলাকায় সন্ত্রাসীরা অর্তকিতে হামলা চালিয়ে এলাপাতাড়ি কুপিয়ে ও মাথায় গুলি করে গুরুতর আহত করে।

/পি.এস

নোয়াখালী,বিক্ষোভ মিছিল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close