• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাভারে যুবলীগ নেতার বিরুদ্ধে কারখানার মালামাল লুটের অভিযোগ

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০১৯, ১৯:০৪
সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় একটি কারখানার গুদামের ভেতর থেকে নয় লাখ টাকার মালামাল লুটে নেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ নেতার বিরুদ্ধে। খবর পেয়ে বুধবার (১৬ জানুয়ারি) দুপুর ৩টার দিকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এর আগে বুধবার ভোরে আশুলিয়ার লালপাহাড় এলাকার বাংলাদেশ ফাউন্ড্রি এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেড কারখানায় এ ঘটনা ঘটে। পরে থানায় এ নিয়ে একটি অভিযোগ দায়ের করা হয়।

থানায় করা অভিযোগ অনুযায়ী, প্রতিদিনের মতো বুধবার সকালেও তারা কারখানার নিরাপত্তাজনিত কাজের দায়িত্বে ছিলেন। ভোরের দিকে হঠাৎ স্থানীয় যুবলীগ নেতা সোহেল মোল্লার নেতৃত্বে প্রায় ১০/১৫ জনের একদল লোক অতর্কিতভাবে তাদের কারখানায় প্রবেশ করে। এসময় কারখানার নিরাপত্তা কর্মী জব্বার, আশরাফ ও সায়মনকে মারধর করে তাদেরকে ভয় দেখিয়ে একটি কক্ষে আটকে রেখে। পরে একটি ট্রাক (ঢাকা মেট্রো ঢ ১৫-২৮২৪) কারখানায় প্রবেশ করিয়ে ওই কারখানা থেকে নয় লাখ টাকার মাল লুট করে নিয়ে যায় যুবলীগ নেতার লোকজন।

কারখানার নিরাপত্তাকর্মীরা বলেন, তাদের কারখানায় মাহফুজ নামের এক ব্যক্তি পুরাতন মালামাল ক্রয়ের ব্যবসা করতেন। তার সাথেই বেশ কয়েকবার মাল নেওয়ার জন্য যুবলীগ নেতা সোহেল মোল্লা তাদের কারখানার গুদামে আসতেন। বুধবার ভোরে প্রথমে সোহেল ও কামরুল নামের দুইজন তাদের কারখানার গুদামে প্রবেশ করেন। এর পর পরই তিন নিরাপত্তাকর্মীকে মারধর ও ভয় দেখিয়ে মূল ফটকের চাবি ছিনিয়ে নেয়। এসময় একটি ট্রাক কারখানায় প্রবেশ করিয়ে তাদের কনস্ট্রাকশন ফার্মে ব্যবহৃত মূল্যবান মালামাল লুট করে নেয়।

এ ব্যাপারে কারখানার ব্যবস্থাপনা পরিচালক খন্দকার রহমত উল্লাহ বলেন, সোহেল নামের এক ব্যক্তি প্রায় ১০/১৫ জন লোক নিয়ে তার কারখানার নয় লাখ টাকার মাল লুটে নিয়েছে। এ ঘটনায় তিনি নিজে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা সোহেল মোল্লার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

পিবিডি/পি.এস

সাভার,যুবলীগ নেতা,কারখানা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close