• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজশাহী বিভাগ চ্যাম্পিয়ন ১২ মহিশালবাড়ী বালিকা বিদ্যালয়

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০১৯, ২১:৫১
রাজশাহী প্রতিনিধি
ছবি: প্রতিবেদক।

রাজশাহী বিভাগীয় চ্যাম্পিয়ন হলো রাজশাহী জেলার গোদাগাড়ীর মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ক্রিকেট দল।

বৃহস্পিবার সকালে রাজশাহী কালেক্টর মাঠে অনুষ্ঠিত বালিকাদের ক্রিকেট খেলায় রাজশাহী জেলা দল ও বগুড়া জেলা দলের মধ্যে খেলাটি অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা দল অর্থাৎ মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অধিনায়ক রুমি খাতুন টসে জয় লাভ করে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ১০ ওভারে ৩ ইউকেট হারিয়ে ৭০ রানের বিশাল টারগেট দেয়।

জবাবে বগুড়া জেলা ক্রিকেট দল ১০ ওভার ব্যাট করে ৬ ইউকেট হারিয়ে ৫৮ রান তুলতে সক্ষম হয়। রুমি ও সাইমার ৩ ওভারে মাত্র ১২ রান করে ব্যাক ফুটে চলে যায় বগুড়া দল। কিন্তু সাদিয়া, মল্লিকার অনিয়ন্ত্রিত বোলিং এর কারণে ফিরে আসার চেস্টা করেও শেষ পর্যন্ত ব্যর্থ হয়ে ১২ রানের পরাজয় বরণ করে বগুড়া দল।

গত বুধবার রাজশাহী জেলা টীম অর্থাৎ মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মেয়েরা পাবনা জেলা টীমকে আর বগুড়ার মেয়েরা জয়পুরহাট জেলা টীমকে হারিয়ে ফাইন্যাল খেলার যোগ্যতা অর্জন করে।

রুমি সর্বোচ্চ সংখ্যক রান ভাল ইউকেট কিপিং করায় তাকে ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলার সনামধন্য কোচার মোঃ নুরুজ্জামান, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার আলী, সহকারী প্রধান শিক্ষক আব্দুর রহিম, জেলার ক্রীড়ার দায়িত্ব প্রাপ্ত সহকারী শিক্ষক রবিউল ইসলাম, কলিজেট স্কুলের সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী আফজির সহকারী তানজিলা খাতুন, মোঃ ইব্রাহীম, গুলফামআরা হ্যাপি।

পিবিডি/ হাসনাত

বালিকা,চ্যাম্পিয়ন,রাজশাহী,ক্রিকেট

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close