• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা: আ’লীগের মনোনয়ন কিনেছেন ৭ জন

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০১৯, ০২:৫৭
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে দলীয় প্রার্থী বাছাই কার্যক্রম শুরু করেছে আ’লীগ।

শুক্রবার (১৮’জানুয়ারী) রাত ৮টায় দলীয় মনোনয়ন চেয়ে আবেদনের শেষ সময় পর্যন্ত সদর উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইচ্ছুক ৭ জন আবেদন করেছেন। ভাইস চেয়ারম্যান পদে আবেদন করেছেন ১৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন। সদর উপজেলা পরিষদ নির্বাচন মনোনয়ন বাছাই কমিটি যুগ্ম আহব্বায়ক ও চাঁপাইনবাবগঞ্জ পৌর আ’লীগ সভাপতি শরিফুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান পদে আবেদনকারীরা হলেন সদর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান সোহরাব আলী,সাবেক ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা,জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম,জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, সদর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,পৌর আ’লীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও যুবলীগ নেতা মাসুদ রানা।

ভাইস চেয়ারম্যান পদে আবদেনকারীরা হলেন,মনিরুল ইসলাম,লেনিন প্রামানিক,তসিকুল আলম বাবলু,শাহানশা আকবর,জসিম উদ্দিন,মোসফিকুর রহমান টিটো,কৌশিক আহমেদ,আব্দুল মতিন,শাহজালাল শাহীন,অনিকুল ইসলাম অনিক,মনির হোসেন বকুল,আব্দুল গনি,শাহনেওয়াজ কবির দুলাল,সৈয়দ লিয়াকত আলী লিটন,তাজিবুর রহমান ও মুন্সী নজরুল ইসলাম সুজন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবেদনকারীরা হলেন শরীফা খাতুন বেবী,তাসমিমা আক্তার কলি,মাতুয়ারা বেগম ও নাসরীন আক্তার।

প্রসঙ্গত: গত ২০১৪ সালের নির্বাচনে জয়ী হয়ে বর্তমানে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন জামায়াত সমর্থিত মোখলেসুর রহমান ও ইয়াসমিন আরা বেগম। ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন আ’লীগের সোহরাব আলী ( জামায়াতের সমর্থনে জয়লাভের পর আ’লীগে যোগদানকারী)।

এদিকে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে আ’লীগ প্রার্থীদের তৎপরতা শুরু হলেও চাঁপাইনবাবগঞ্জ সদর ও অন্য চারটি উপজেলায় (শিবগঞ্জ,গোমস্তাপুর,নাচোল ও ভোলাহাট) বিএনপি বা অন্য কোন দলীয় প্রার্থীদের তৎপরতার কোন খবর এখন পর্যন্ত (১৯’জানুয়ারী) পাওয়া যায়নি। তবে স্বতন্ত্র প্রার্থীদের তৎপরতার খবর পাওয়া গেছে।

পিবিডি/আরিফ

চাঁপাইনবাবগঞ্জ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close