• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

এই চৌকিদার নেতা আমরা চাই না: মমতা

প্রকাশ:  ১৫ এপ্রিল ২০১৯, ১৬:৩৪
আন্তর্জাতিক ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, তৃণমূলও আজ জাতীয় রাজনৈতিক দল। নির্বাচন মিটলে আমরা সব দল একসঙ্গে বসে ঐক্যবদ্ধ সরকার গড়তে বৈঠক করব। এই চৌকিদার নেতা আমরা চাই না। বিজেপি বলছে ২০২৬ সালে এ দেশের উন্নতি করবে। মনে রাখবেন ২০২৬, ৪২–এ ৪২।

সোমবার (১৫ এপ্রিল) মুর্শিদাবাদের বেলডাঙায় তৃণমূলপ্রার্থী অপূর্ব সরকারের সমর্থনে হওয়া নির্বা‌চনী জনসভায় তিনি এসব কথা বলেন। এদিন মুর্শিদাবাদের বেলডাঙা এবং ভগবানগোলায় দলীয় প্রার্থীদের হয়ে দু’টি প্রচারসভায় অংশ নেন মমতা।

জেলাবাসীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘কংগ্রেস বিজেপি এবং সিপিএম–এর কাছে বিক্রি হয়ে গেছে। সে জন্যই কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন অপূর্ব সরকার। তাই কংগ্রেস, সিপিএম, বিজেপিকে ভোট দিয়ে ভোট ভাগ করবেন না।‌

কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরির বিরুদ্ধে তোপ দেগে মমতার কটাক্ষ। বলেন, মুর্শিদাবাদের জন্য কিছুই করেননি বহরমপুরের সাংসদ। আপনি আমাকে প্যান্ডোরার বাক্স খুলতে বলবেন না। নিজের দিকে তাকান। বাম আর রাম আর মধ্যিখানে শ্যাম। দু’‌পাশে দুই বটগাছ, মধ্যিখানে অধীররাজ। তিনি সকালে বিজেপি, দুপুরে কংগ্রেস, রাতে সিপিএম।

মমতা ব্যানার্জির অভিযোগ, আরএসএস টাকার বান্ডিল নিয়ে ভোটারদের প্রভাবিত করতে রাজ্যে এসেছে।

এমনকি আরএসএস’র দপ্তরে প্রণব মুখার্জি নিজে গিয়েছিলেন বলেও এদিন উল্লেখ করে তিনি বলেন, জঙ্গিপুরে প্রণবপুত্র অভিজিৎ মুখার্জি এবং বহরমপুরে অধীর চৌধুরির হয়ে তারা প্রচার করছে। একহাতে ডান্ডা, আএক হাতে ঝান্ডা নিয়ে পান্ডা হয়েছে আরএসএস।

মুর্শিদাবাদের যুবসম্প্রদায়কে এ ব্যাপারে সতর্ক থাকতে আবেদন করেছেন তৃণমূলনেত্রী।

/অ-ভি

ভারত,পশ্চিমবঙ্গ,মুখ্যমন্ত্রী,মমতা ব্যানার্জি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close