• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘থানায় জানালে ধর্ষণ করে পেট্রোল দিয়ে বাড়ি জ্বালিয়ে দেব’

প্রকাশ:  ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৮
আন্তর্জাতিক ডেস্ক

বাড়ি থেকে উঠিয়ে নিয়ে কলেজছাত্রীকে গণধর্ষণের চেষ্টার অভিযোগ। তখনকার মতো রেহাই পায় ছাত্রী। কিন্তু আতঙ্ক এখনও কাটিয়ে উঠতে পারেনি। বন্ধ স্কুলে যাওয়া। এমনকি নিজের বাড়ি থেকে মামাবাড়িতে গিয়ে আশ্রয় নিয়েছে।

ঘটনাকে গিরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ভারতের ময়নাগুড়িতে। থানায় অভিযোগ দায়ের করেছে কলেজছাত্রীছাত্রীর পরিবার। কিন্তু সেক্ষেত্রেও বেধেছে গোল। থানা থেকে অভিযোগপত্রের রিসিভ কপি দেওয়া হচ্ছে না বলে দাবি ছাত্রীর পরিবারের।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ছাত্রীর বাড়ি ময়নাগুড়ির চড়চুড়া ভাণ্ডার এলাকায়। গত ২৮ তারিখ রাত ৯ টা দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীকে ঘর থেকে টেনে নিয়ে যায় চার যুবক। পাশে ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে তার শ্লীলতাহানি করে তারা। ছাত্রীর চিৎকারে জড়ো হয়ে যান তার মা ও প্রতিবেশীরা।

কলেজছাত্রীর মা জানান, আমি সাংসারিক কাজে পাশের বাড়িতে যাই। আমার সঙ্গে দুই ছেলেও যায়। বড় মেয়ে একা তখন পড়ছিল। মেয়ের চিৎকার শুনে এসে দেখি বাড়ির পাশে ফাঁকা জায়গায় চারজন মিলে এই কাজ করছে। আমি উপস্থিত হলে আমার সামনে হুমকি দিয়ে বলা হয় থানায় জানালে এবার ধর্ষণ করে পেট্রোল ঢেলে বাড়ি জ্বালিয়ে দেওয়া হবে।

ছাত্রীটি ভয়ে নিজের বাড়ি ছেড়ে মামাবাড়িতে আশ্রয় নিয়েছে। এই ঘটনার পর থেকে স্কুলে যেতেও ভয় পাচ্ছে সে। রিসিভ কপি না দেওয়ার অভিযোগ অস্বীকার করেন ময়নাগুড়ি থানার আই সি নন্দকুমার দত্ত।

তিনি বলেন, অভিযোগ পেয়ে আমরা পক্সো আইনে মামলা রুজু করে এলাকায় ৩ বার অভিযান চালাই। অভিযুক্তরা পলাতক। শিগগিরিই তারা গ্রেফতার হবে।

/অ-ভি

ধর্ষণ,ভারত,কলেজছাত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close