• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

‘সরি বলার সুযোগও পাবে না’

প্রকাশ:  ০২ নভেম্বর ২০১৮, ১৫:২৩
আন্তর্জাতিক ডেস্ক

প্রেমিকাকে ফোনের লাইনে রেখে আত্মহত্যা করেছেন বিপ্লব হালদার (২১) নামের এক যুবক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (০১ নভেম্বর) ভারতের উত্তর চব্বিশ পরগনার অশোকনগর থানা এলাকায়।

পরিবার এবং বন্ধু-বান্ধবের দাবি, প্রায় দুই বছর ধরে এক নাবালিকার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বিপ্লব। সম্প্রতি তিনি জানতে পারেন, যে অন্য এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছে ওই কিশোরী। সে কথা নিজের বন্ধুদেরও জানিয়েছিলেন ওই যুবক। বিষয়টি নিয়ে ওই কিশোরীর সঙ্গে অশান্তিও চলছিল বিপ্লবের।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে বাড়ির পিছনে একটি পরিত্যক্ত একটি বাড়িতে গামছা গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন বিপ্লব। এলাকার লোকজন দেখামাত্রই তাকে উদ্ধার করে বারাসত হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

পরিবারের দাবি, আত্মহত্যার আগে বিপ্লবের সঙ্গে কিশোরীর ফোনে কথা হয়। ফোনের লাইনেও ছিল সেই কিশোরী। এমনকী, বিপ্লব আত্মহত্যার কথা বলার পরেও সে বিষয়টি কাউকে জানায়নি বলে অভিযোগ। মৃতদেহের পাশ থেকেই একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ।

সেখানে লেখা ছিল, ‘একদিন আমি এমনভাবে হারিয়ে যাব, সরি বলার সুযোগও পাবে না’।

মৃত যুবকের পরিবারের দাবি, ওই কিশোরী আগেও একটি ছেলের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেছিল। নাবালিকা হওয়াতে পরিবারের লোকজন বুঝিয়ে বাড়িতে নিয়ে আসে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিপ্লবের বাবা হরলাল হালদার ওই নাবালিকার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ দায়ের করেন ওইদিন রাতে। অভিযোগের ভিত্তিতে রাতেই নাবালিকাকে গ্রেফতার করে পুলিশ। এদিন তাকে বারাসাত আদালতে পাঠানো হয়েছে।

ঘটনার তদন্তে নেমেছে অশোকনগর থানা। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

/অ-ভি

ঘটনা,ভারত,প্রেমিকা,আত্মহত্যা,সম্পর্ক,মরদেহ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close