• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

দাম্পত্য কলহ, স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

প্রকাশ:  ২১ মার্চ ২০১৯, ১৭:৫২
আন্তর্জাতিক ডেস্ক

পারিবারিক ঝগড়ার জেরে স্বামীর পুরুষাঙ্গ কাটল স্ত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানার রাজধানী হায়দরাবাদের এলবি নগর এলাকায়। বুধবার (২০ মার্চ) অভিযুক্ত সন্তোষী সিংয়ের নামে অভিযোগ দায়ের হলেও এখনও পর্যন্ত তাকে গ্রেফতার করা হয়নি।

জানা গেছে, মাত্র ১০ দিন আগে রাজস্থান থেকে কাজের সন্ধানে স্ত্রী সন্তোষী (২৪) ও দুই শিশু সন্তানকে নিয়ে হায়দরাবাদে এসেছিলেন শের সিং (২৬)। তারপর এলবি নগরের একটি মার্বেল কারখানায় কাজও করছিলেন। গত শনিবার রাতে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরার পর সামান্য পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী সন্তোষীর সঙ্গে তর্ক শুরু হয় শের সিংয়ের। তর্কের মাঝে স্বামীর ব্যবহারে অসন্তুষ্ট হয়ে সবজি কাটার ছুরি দিয়ে শের সিংয়ের পুরুষাঙ্গ কেটে নেয় সন্তোষী।

সম্পর্কিত খবর

    এর জেরে সঙ্গে সঙ্গে অচৈতন্য হয়ে পড়েন শের। পরে প্রতিবেশিদের কাছ থেকে খবর পেয়ে তাকে নিয়ে গিয়ে ওসমানিয়া হাসপাতালে ভর্তি করে পুলিশ। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

    এ প্রসঙ্গে এলবি নগর থানার ইন্সপেক্টর ভি অশোক রেড্ডি বলেন, শনিবার রাতে দুই সন্তান যখন ঘুমোচ্ছে তখন মদ্যপ অবস্থায় বাড়ি ফেরেন শের সিং। তারপর সামান্য বিষয় নিয়ে স্ত্রী সন্তোষীর সঙ্গে তার তর্ক হয়। সে সময় রাগের বসে হঠাৎ ছুরি দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে নেয় সন্তোষী। বর্তমানে ওসমানিয়া জেনারেল হাসপাতালে ভর্তি আছেন শের সিং।

    তিনি আরও বলেন, অভিযুক্ত সন্তোষীর নামে তার স্বামীর অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩২৭ নম্বর ধারা অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। তবে তাকে গ্রেফতার না করে স্বামী শের সিংয়ের দেখাশোনার জন্য ওসমানিয়া হাসপতালে রাখা হয়েছে। স্বামী সুস্থ হয়ে ছাড়া পেলেই তাকে গ্রেফতার করা হবে।

    /অ-ভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close