Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫
  • ||

পবিপ্রবিতে ভর্তি পরীক্ষা শুরু ১০ ডিসেম্বর

প্রকাশ:  ১১ অক্টোবর ২০১৮, ১৬:৩৫
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট icon

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ১০ ও ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

এবছর বিশ্ববিদ্যালয়ের ৮টি অনুষদকে ৩টি ইউনিটে বিভক্ত করে ভর্তি পরীক্ষা নেওয়া হবে। আগামী ২০ নভেম্বর বিকেল সাড়ে ৪টা পর্যন্ত অনলাইনে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য আবেদন করা যাবে।

এজন্য পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইট (https://pstu.admission.online) এর মাধ্যমে সম্পন্ন করতে হবে। যার নির্দেশিকা বিশ্ববিদ্যালয়ের (http://pstu.ac.bd/) ওয়েবসাইটে ইতোমধ্যে দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বৃহষ্পতিবার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভর্তির আবেদন কার্যক্রম সম্পন্ন হলে প্রবেশপত্র ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে ১ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত। ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১০ ডিসেম্বর সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ১১ ডিসেম্বর ‘বি’ ইউনিটের পরীক্ষা বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত এবং ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা একইদিন বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। পাশাপাশি ১৪ ডিসেম্বরের মধ্যে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে এবং সব কার্যক্রম শেষে ২০১৯ সালের ১ জানুয়ারি নতুন বর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত