Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

কুবি শিক্ষক সমিতির নির্বাচনের প্যানেল ঘোষণা

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০১৯, ২১:০৭ | আপডেট : ১০ জানুয়ারি ২০১৯, ২১:১৭
কুবি প্রতিনিধি
প্রিন্ট icon

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যকরী পরিষদ নির্বাচন আগামী ১৫ জানুয়ারী মঙ্গলবার । বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত প্রগতিশীল 'নীল দল' এর প্যানেল ঘোষণা করা হয়েছে এবং বিএনপিপন্থী স্বাধীনতা, ঐতিহ্য ও জাতীয়তাবাদে বিশ্বাসী 'সাদা দল' এর ১৫ টি পদের বিপরীতে চারটি পদের আংশিক প্যানেল ঘোষণা করেছে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকালে বর্তমান বঙ্গবন্ধু পরিষদের কার্যনির্বাহী কমিটির ১৫ সদস্যের প্যানেল ঘোষণা করা হয়। বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী ও সাধারণ সম্পাদক মোঃজিয়া উদ্দিনের সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সভাপতি পদে সহযোগী অধ্যাপক ড.মোঃশামিমুল ইসলাম, সহ-সভাপতি পদে সহকারী অধ্যাপক মেহেদী হাসান ও সহকারী অধ্যাপক মোঃ জিয়া উদ্দিন, সাধারণ সম্পাদক পদে সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সহকারী অধ্যাপক মোহাম্মদ আতিকুর রহমান, কোষাধ্যক্ষ পদে সহকারী অধ্যাপক মোঃ সাদেকুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূঁইয়া সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে সহকারি অধ্যাপক ফিরোজ আহমেদ।

কার্যনির্বাহী পরিষদ সদস্যরা হচ্ছেন- ড.সজল চন্দ্র মজুমদার, ড.স্বপন চন্দ্র মজুমদার, ড.মোহাম্মদ মিজানুর রহমান, হুমায়ুন কাইসার, মোঃ মেহেদী হাসান,মোহাম্মদ জসিম উদ্দিন, জান্নাতুল ফেরদৌস।

এদিকে বিএনপি সমর্থিত 'সাদা দল' থেকে স্বাধীনতা, ঐতিহ্য ও জাতীয়তাবাদে বিশ্বাসী প্যানেলে সভাপতি পদে প্রফেসর ড.মাসুদা কামাল,সহ-সভাপতি পদে সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক পদে সহকারী অধ্যাপক মোহাম্মদ সোলায়মান, কার্যকরী পরিষদ সদস্য পদে ড.মোহাম্মদ আব্দুল হাকিম।

পিবিডি/আরিফ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত