Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

রাবিতে আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন হিসাববিজ্ঞান

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০১৯, ২২:২৩
রাবি প্রতিনিধি
প্রিন্ট icon

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগকে ৫ উইকেটে হারিয়ে টানা তৃতীয়বারের মত চ্যাম্পিয়ন হয়েছে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ।

বুধবার (১৬ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় টস জিতে ব্যাট করতে নেমে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৩৪ রান করেন। হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ ১৯ ওভার ৫ বলে ৫ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌঁছে যান। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্ধারিত হন দ্বীপ কুমার দেবদাস।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও বিশেষ অতিথি উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আন্তঃবিভাগ গেমস সাব-কমিটির সভাপতি ও বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা অধ্যাপক এম হুমায়ুন কবীর, প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান প্রমূখ।

এদিকে, একই অনুষ্ঠানে আন্তঃবিভাগ ফুটবল ও বাস্কেটবল প্রতিযোগিতার পুরস্কারও বিতরণ করা হয়। ফুটবলে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ চ্যাম্পিয়ন এবং অর্থনীতি বিভাগ রানার আপ হয়। অপরদিকে বাস্কেটবল প্রতিযোগিতায় গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগ চ্যাম্পিয়ন এবং শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ রানার আপ হয়।

পিবিডি/আরিফ

রাবি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত