Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫
  • ||

রোকেয়াতে পুনর্নির্বাচন চায় মেয়েদের তিন হলের বিজয়া প্রার্থীরা

প্রকাশ:  ১৩ মার্চ ২০১৯, ১৮:৪৮
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট icon

রোকেয়া হলের শিক্ষার্থীদের দাবির সাথে পূর্ণ সমর্থন জানিয়ে রোকেয়া হল সংসদে পুনরায় নির্বাচনের দাবি করেছেন মেয়েদের তিনটি হলের স্বতন্ত্র প্যানেল থেকে নির্বাচিত প্রতিনিধিরা।

বুধবার (১৩ মার্চ) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে কবি সুফিয়া কামাল হল, শামসুন্নাহার হল ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের নির্বাচিত তিন সহ-সভাপতি (ভিপি) ও সমর্থন জানান। এসময় দুইজন জিএসও উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে শামসুন্নাহার হলের নব নির্বাচিত জিএস আফসানা ছপা বলেন, রোকেয়া হল সংসদ নির্বাচনে কারচুপির অভিযোগের প্রেক্ষিতে সারারাত ধরে চলা বিক্ষোভ ও উদ্ভূত পরিস্থিতি নিয়ে আমরা খুবই শঙ্কিত ও উদ্বিগ্ন। ইতোমধ্যে আমরা জেনেছি যে, ৪০ জনের বিরুদ্ধে অজ্ঞাতনামা মামলা করা হয়েছে এবং আন্দোলনকারীদের বিরুদ্ধে বিভিন্ন ব্যবস্থা নেয়ার হুমকি দেয়া হচ্ছে। এমতাবস্থায় আমরা নির্বাচিত হল সংসদ স্বতন্ত্র প্যানেল ও প্রার্থীরা এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং তাদের দাবিগুলোর সাথে একাত্মতা পোষণ করছি

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সুফিয়া কামাল হলের জিএস মনীরা শারমিন বলেন, সাধারণ শিক্ষার্থীদের ম্যান্ডেট নিয়ে আমরা নির্বাচিত হয়েছি। আমাদের হলগুলোতে সুষ্ঠু নির্বাচনহয়েছে। যে হলগুলোতে কারচুপি হয়েছে সেখানে আবার নির্বাচন চাই।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কবি সুফিয়া কামাল হলের ভিপি তানজীনা আক্তার সোমা, শামসুন্নাহার হলের ভিপি তাসনীম আফরোজ ইমিসহ অন্যান্যরা।

ঢাবি,রোকেয়া হল,ঢাকা বিশ্ববিদ্যালয়,ডাকসু
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত