• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
  • ||

‘গ্যাস বাবুর’ তথ্যে মিন্টুর নাম এসেছে: ডিবি

প্রকাশ:  ১২ জুন ২০২৪, ২০:৩৭
পূর্বপশ্চিম ডেস্ক

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ বলেছেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে ডিবি কার্যালয়ে আনা হয়েছে। তবে এখনও পর্যন্ত তিনি কোনও উত্তর দিতে পারেননি। সদুত্তর দিতে পারলে তাকে ছাড় দেওয়া হবে।

বুধবার (১২ জুন) বিকেলে মিন্টু রোডের নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ডিএমপি ডিবি প্রধান বলেন, এ ঘটনায় মূল ঘাতক শিমুল ভূঁইয়াসহ ৩ জনের দেওয়া জবানবন্দীতে গ্যাস বাবুর নাম এসেছে। গ্যাস বাবুকে গ্রেপ্তারের পর তার তথ্যে মিন্টুর নাম আসে। তথ্য বিশ্লেষণের জন্যই তাকে ডাকা হয়েছে। তদন্ত কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে সদুত্তর দিতে পারলে মিন্টুকে ছেড়ে দেওয়া হবে। আর না পারলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। সংসদ সদস্য আনার হত্যাকাণ্ড নিয়ে আরও অনেকের তথ্য-প্রমাণ রয়েছে। যাদের সংশ্লিষ্টতা পাওয়া যাবে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

এর আগে, মঙ্গলবারে (১১ জুন) বিকেলে ধানমন্ডি থেকে মিন্টুকে ডিবি কার্যালয় নেওয়া হয়। হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড আখতারুজ্জামান শাহিনের সঙ্গে তার যোগাযোগ ছিল বলে গোয়েন্দা পুলিশ জানতে পেরেছে।

উল্লেখ্য, ১২ মে ভারতে চিকিৎসার উদ্দেশ্যে যান সংসদ সদস্য আনার। সেখানে তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে পরিবারের সদস্যরা গোয়েন্দা পুলিশের কাছে বিষয়টি জানালে শুরু হয় তদন্ত। এরপরই কলকাতার সঞ্জীবা গার্ডেনের সেফটি ট্যাংকের ভেতর থেকে মাংস, হাড় ও চুল উদ্ধার করা হয়। পুলিশ সন্দেহ করছে এটি নিখোঁজ সংসদ সদস্য আনারের দেহের অংশ হতে পারে।

ডিবি,গ্যাস বাবু,মিন্টু
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close