• সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১
  • ||

শ্রীমঙ্গলে স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ:  ০৬ সেপ্টেম্বর ২০২৩, ০৯:২৫
মৌলভীবাজার প্রতিনিধি

শ্রীমঙ্গলে এক স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার রাজঘাট ইউনিয়নে অবস্থিত র‌্যানার স্কুল অ্যান্ড কলেজে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের এই ঘটনা ঘটে। এ নিয়ে মামলা হলে শিক্ষক সয়ন তাঁতীকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গত ২৭ আগস্ট সকালে স্কুলে শ্রেণি কার্যক্রম শুরুর আগে বিদ্যালয় প্রাঙ্গণে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে টানাহেঁচড়া ও যৌননিপীড়ন করেন শিক্ষক সয়ন তাঁতী। পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে বিষয়টি তার পরিবারকে জানালে পরিবারের পক্ষ থেকে প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটিকে অবগত করে ঘটনায় অভিযুক্ত শিক্ষকের উপযুক্ত শাস্তির দাবি জানানো হয়।

এনিয়ে থানায় অভিযোগ করা হলে থানা পুলিশ সোমবার বিকালে অভিযুক্ত শিক্ষক সয়ন তাঁতীকে সিন্দুরখান বাজার এলাকা থেকে আটক করে। পরে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনে ৪ সেপ্টেম্বর শ্রীমঙ্গল থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারায় মামলা করেন ওই ছাত্রীর মা। মামলা নং : ০৩। অভিযুক্ত শিক্ষক সয়ন তাঁতী এ স্কুলে খণ্ডকালীন শিক্ষক পদে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

র‌্যানার স্কুলের প্রধান শিক্ষক মো. নূরুল হক জানান, ছাত্রীকে শ্লীলতাহানীর বিষয়টি আমরা জানার পর প্রাথমিক তদন্ত করে সত্যতা নিশ্চিত হয়ে তাকে শিক্ষকতা থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশকে অবগত করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, যৌন নিপীড়নের মামলায় অভিযুক্ত শিক্ষক সয়ন তাঁতীকে সোমবার শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে তাকে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরাধ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close