• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বৈশাখের যতো নাটক

প্রকাশ:  ১২ এপ্রিল ২০১৯, ১৪:৫১ | আপডেট : ১২ এপ্রিল ২০১৯, ২০:৩৯
বিনোদন ডেস্ক

পয়লা বৈশাখ উপলক্ষে টেলিভিশন চ্যানেলগুলোতে প্রচারিত হবে নাটক–টেলিছবি। শেষ মুহূর্তের বেশ কিছু নাটক ও অনুষ্ঠানের শুটিং চলছে এখনও। বাকিগুলো আছে সম্পাদনার টেবিলে।

বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে পয়লা বৈশাখের রাতে প্রচারিত হবে সাইদুর রহমানের পরিচালনায় নাটক এসো হে বৈশাখ। এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সারওয়াত আজাদ।

এনটিভির অনুষ্ঠানপ্রধান মোস্তফা কামাল সৈয়দ জানান, মূকাভিনয় নিয়ে বৈশাখ মাইম ট্রুপ নামের একটি নাটক প্রচার করা হবে এনটিভিতে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হৃদি হক। আর অভিনয় করেছেন মনোজ প্রামাণিক ও ভাবনা। এছাড়া এটিএন বাংলা রাত নয়টায় প্রচারিত হবে বিশেষ নাটক।

নাগরিক টিভিতে প্রচারিত হবে বৈশাখের বিশেষ নাটক।

বৈশাখ উপলক্ষে বাংলাভিশনে প্রচারিত হবে সোহেল আরমানের রচনা ও পরিচালনায় নাটক 'প্রেমদূত'। প্রচারিত হবে ১৩ এপ্রিল রাত ৮টা ১০ মিনিটে। অভিনয় করেছেন অপূর্ব ও তানজিন তিশা। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় নয়না প্রচারিত হবে একই দিন রাত ৯টা ১০ মিনিটে। অভিনয় করেছেন আফরান নিশো ও মেহ্জাবীন।

১৪ এপ্রিল বাংলাভিশনে রাত ৮টা ১০ মিনিটে মাহমুদুর রহমানের রচনা ও পরিচালনায় অপ্রত্যাশিত ভালোবাসা প্রচারিত হবে। মেঘ জমেছে মনে নাটকটি প্রচারিত হবে রাত ৯টা ১০ মিনিটে। জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইরফান সাজ্জাদ।

এদিকে আরটিভিতে তিন দিনে রাত আটটায় প্রচারিত হবে তিনটি নাটক। ১২ এপ্রিল কাজল আরেফিনের রচনা ও পরিচালনায় প্রচারিত হবে নাটক পরিবারবর্গ। অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তানজিন তিশা, জায়ান। পরদিন প্রচারিত হবে ইমরাউল রাফাতের পরিচালনায় স্বপ্ন ও ভালোবাসার গল্প। অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, সাফা কবির, সিয়াম নাসির, কাজী উজ্জ্বল। ১৪ এপ্রিল প্রচারিত হবে বিশেষ নাটক কথা দেয়া ছিল। নাটকটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে অভিনয় করেছেন তাহসান খান, নুসরাত ইমরোজ তিশা।

পিবিডি/ ইকা

বৈশাখ,নাটক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close