Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
  • ||

‘অনেকে আমায় দুশ্চরিত্র বলেন’

প্রকাশ:  ১৫ এপ্রিল ২০১৯, ১৫:৫২
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

বিভিন্ন সময় অভিনেতা বা অভিনেত্রীদের চরিত্র নিয়ে চর্চা হয়। যেকোনো পরিস্থিতিতেই তাদের দুশ্চরিত্রের তকমা দিয়ে দেওয়া হয় অনায়াসেই। তবে তাদের চরিত্র নিয়ে তুল্যমূল্য বিচার না করে, বিচার করা হোক রাজনৈতিক নেতাদের নিয়ে। ক্ষমতার বলে তারা সমাজে নানা কুকর্ম করে বেড়ান। তাদের নিয়ে আলোচনা প্রয়োজন।

এমনই বলছেন ভারতের দক্ষিণী অভেনেত্রী শ্রী রেড্ডি। এবার জন সেনা পার্টির প্রধান পবন কল্যাণকে নিয়ে মুখ খুললেন তিনি।

নির্বাচন নিয়ে উৎসাহী অভিনেত্রী শ্রী রেড্ডি সামিল হয়েছেন ভোট প্রচারে। যদিও কোনো দলের হয়ে নয়, নিজেই তিনি করছেন এই প্রচার।

টিডিপি প্রধান চন্দ্রবাবু নাইডু এবং বিরোধী নেতা জগনোমহন রেড্ডির তার পছন্দের তালিকায়। দু’জনের হয়েই তিনি প্রচার করছেন। এদের মধ্যে যে কেউ অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী হলে, তিনি খুশি হবেন। তবে জন সেনা পার্টির প্রধান পবন কল্যাণকে তিনি ভীষণ অপছন্দ করেন।

তার কথা অনুযায়ী, অনেকে আমায় দুশ্চরিত্র বলেন। আমার অনেক পুরুষের সঙ্গে সম্পর্ক নিয়ে নানা কুকথা হয়।

তিনি বলেন, যে অনেকের চোখ যিনি ইশ্বর তুল্য, সেই পবন কল্যাণ যে বিবাহিত হয়েও অসংখ্য নারীর সঙ্গে সম্পর্ক রাখানে, তা নিয়ে কেন কোনো কথা হয় না। কেন তিনি অভিনেত্রী বলে তাকে কাঠগড়ায় তোলা হয় আর পবন কল্যাণ নেতা বলে তিনি রেহাই পান?

আপাতত অন্ধ্রপ্রদেশের ভীমাওয়ারাম ও গাজুওয়াকা বিধানসভা কেন্দ্র থেকে লড়ছেন পবন কল্যাণ। লোকসভা নির্বাচনের সঙ্গেই বিধানসভা নির্বাচনের সাক্ষী থেকে অন্ধ্রপ্রদেশে।

/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত