• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সীমান্ত সম্ভারের বিনামূল্যে দেখা যাচ্ছে ৮ ছবি

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৯, ১৬:৫২
বিনোদন ডেস্ক

রাজধানীর ধানমন্ডির সীমান্ত সম্ভারের শুক্রবার থেকে স্টার সিনেপ্লেক্সে বিনামূল্যে দেখা যাচ্ছে আটটি ছবি। ‘মেরিল-প্রথম আলো চলচ্চিত্র উৎসব ২০১৯’ উৎসবে বিনামূল্যে সিনেমা দেখা যাবে শনিবার (২০ এপ্রিল) পর্যন্ত।

আজ গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবির প্রদর্শনীর মধ্য দিয়ে বেলা ১১টা ২০ মিনিটে শুরু হয় মেরিল-প্রথম আলো চলচ্চিত্র উৎসবের প্রথম আয়োজন। এর আগে বেলা ১১টায় ছিল উদ্বোধনী অনুষ্ঠান। এতে অংশ নেন ‘স্বপ্নজাল’ ছবির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম, উৎসবে অংশ নেওয়া আরেক জনপ্রিয় ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর নির্মাতা দীপঙ্কর দীপন, ‘খাঁচা’ ছবির পরিচালক আকরাম খান, নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, প্রথম আলোর সহযোগী সম্পাদক ও সাহিত্যিক আনিসুল হক, স্কয়ার টয়লেট্রিজের বিপণন ব্যবস্থাপক ফজল মাহমুদ এবং স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রথম আলো ইভেন্ট অ্যান্ড অ্যাকটিভেশন বিভাগের ব্যবস্থাপক ও গীতিকার কবির বকুল।

শুক্রবার উৎসবে প্রদর্শিত হচ্ছে ‘স্বপ্নজাল’ বেলা ১১টা ২০ মিনিটে, ‘খাঁচা’ বেলা ২টা ৩০ মিনিটে, অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ বিকেল ৫টায় ও মোস্তফা সরয়ার ফারুকীর ‘টেলিভিশন’ সন্ধ্যা সাড়ে ৭টায়।

আগামীকাল উৎসবের দ্বিতীয় ও শেষ দিন দেখানো হবে নূর ইমরান মিঠু পরিচালিত ‘কমলা রকেট’ বেলা ১১টায়, ‘ঢাকা অ্যাটাক’ বেলা ১টা ১৫ মিনিটে, অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ বিকেল ৪টা ২০ মিনিটে আর তৌকীর আহমেদের ‘অজ্ঞাতনামা’ সন্ধ্যা সাড়ে ৭টায়।

উৎসবটি সবার জন্য উন্মুক্ত। প্রদর্শনীতে অংশ নেওয়ার জন্য দর্শকদের https://service.prothomalo.com/film-festival/ লিংকে গিয়ে নিবন্ধন করতে হবে।

যাঁরা নিবন্ধন করতে পারেননি, আসন খালি থাকা সাপেক্ষে তাঁরা প্রদর্শনী শুরুর আগে স্টার সিনেপ্লেক্স সীমান্ত সম্ভার থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

পিবিডি/ ইকা

সিনেমা,সিনেপ্লেক্স
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close