• সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১
  • ||

দুর্দান্ত অভিনয়ে প্রশংসায় ভাসছেন এমা স্টোন

প্রকাশ:  ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৭
বিনোদন ডেস্ক

ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে এমা স্টোন-এর সর্বশেষ চলচ্চিত্র ‘পুর থিংস’ ব্যাপক প্রশংসা পেয়েছে। সেই সাথে আট মিনিটের ‘স্ট্যান্ডিং ওভেশন’ পেয়েছে সিনেমাটি। এই বছর ফিল্ম ফেস্টিভ্যালে সমালোচকদের মুখে এমা স্টোনের জয়জয়কার।

সম্পর্কিত খবর

    ফ্রাঙ্কেনস্টাইন-অনুপ্রাণিত গল্পটি রিভিউ সাইট রোটেন টমেটোস-এ নিখুঁত ১০০ শতাংশ রেটিং অর্জন করেছে সিনেমাটি।

    অভিনেত্রী এমা স্টোন এবং পরিচালক ইয়র্গোস ল্যান্থিমোসের পুনরায় একত্রে কাজ করা ‘পুর থিংস’ সকলের মন ছুঁয়ে গেছে। ২০১৮ সালের হিট চলচ্চিত্র ‘দ্য ফেভারিট’-এ একসাথে কাজ করেছেন দুজন।

    চলচ্চিত্রে এমা স্টোনের অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছে। তার অভিনয় দক্ষতা ও চ্যালেঞ্জিং ভূমিকা মোকাবেলায় তার সাহস, উভয়ের জন্য জুড়ি এবং সমালোচকদের প্রশংসায় ভাসছেন অভিনেত্রী।

    জনপ্রিয় গণমাধ্যম ‘দ্য ইন্ডিপেনডেন্ট’ চার-তারকা সম্বলিত রিভিউ প্রদান করে জানিয়েছে, সিনেমাটিতে এমার শারীরিক ও মানসিক পারফরম্যান্স নিশ্চয়ই তার ক্যারিয়ারের সবচেয়ে সাহসী পারফরম্যান্স। বিশ্বখ্যাত পোর্টাল ভ্যারাইটির ক্লেটন ডেভিস সিনেমাটিকে ভিন্ন ধরনের এক দুর্দান্ত চলচ্চিত্র ও এমার অভিনয়কে আশ্চর্যজনক বলে প্রশংসা করেছে। এমনকি সম্ভাব্য অস্কার মনোনয়নের ইঙ্গিতও দিয়েছে ভ্যারাইটি। হলিউড রিপোর্টারের স্কট ফেইনবার্গ জানিয়েছেন যে সিনেমাটি এমাকে তার দ্বিতীয় অস্কার নিয়ে দিতে পারে।

    ২০১৬ সালে ‘লা লা ল্যান্ড’-এর জন্য সেরা অভিনেত্রীর অস্কার পান এমা স্টোন।

    এদিকে এমা স্টোন এবং তার সহ-অভিনেতা উইলেম ড্যাফো এবং মার্ক রাফালো কেউই উৎসবে যোগ দেননি। তারা হলিউডের লেখক-অভিনয়শিল্পীদের চলমান ধর্মঘটের মধ্যে ইভেন্টটি এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

    সূত্র : ডেইল মেইল ইউকে

    এমা স্টোন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close