• বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ২০ আশ্বিন ১৪৩০
  • ||

৫০ পেরিয়ে বিয়ে: সমালোচনায় মুখ খুললেন আশিষের নতুন বউ রুপালি

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০৬
নিজস্ব প্রতিবেদক

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আশিষ বিদ্যার্থী। জনপ্রিয় এই অভিনেতা গত ২৫ মে দ্বিতীয় বিয়ের খবর দিয়ে সবাইকে একপ্রকার চমকে দিয়েছিলেন। তার নতুন স্ত্রীর নাম রুপালি বড়ুয়া।

সম্পর্কিত খবর

    হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, বিয়ের খবরে সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের মুখে পড়েন আশিষ ও রুপালি। যার সবচেয়ে বড় কারণ তাদের বয়স। আশিষের বয়স ৬০ বছর, রুপালির ৫০। দুজনেই কুরুচিকর আক্রমণের শিকার হোন নেটপাড়ায়। আশিষ ও রুপালির অতীত নিয়ে খোঁচা থেকে শুরু করে, বয়স নিয়ে নোংরা মন্তব্য ভরে যায় সোশ্যাল মিডিয়া। সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন স্বামী-স্ত্রী দুজনেই।

    আশিষ সংবাদমাধ্যমকে বললেন, ‘ভালোবাসা আর ভালোলাগার ক্ষেত্রে কাউকে কিছু প্রমাণ করার থাকে না। আমাদের দুজনেরই কানো সামনে কোনো কিছু প্রমাণ করার ছিল না। আমরা এমন কিছু করেছি যা আমাদের দুজনকে খুশি রাখে।’

    মুখ খুললেন আশিষের নতুন বউ রুপালিও। তাদের বিয়ে নিয়ে ওঠা ট্রোল প্রসঙ্গে জানালেন, ‘আমি এসবে পাত্তা দেই না, কারণ এই মানুষগুলোকে তো আমি চিনিই না। তারা এমন কিছু দেখেছে যা হয়তো সাধারণ মানুষের কাছে কোনো নিত্য ঘটনা নয়। কারণ তাদের এই সম্পর্কে কোনো ধারণাই নেই।’ রুপালি আরো যোগ করেন, ‘আমার উপরে এসব নেতিবাচক জিনিস প্রভাব ফেলতে পারেনি কারণ আমি ওসব কমেন্ট পড়িনি। আমার কাছের মানুষরা আমার পাশে ছিল। আমার আর কারো কাছ থেকে কোনো বৈধতা পাওয়ার প্রয়োজন নেই।’

    প্রসঙ্গত, রুপালি-আশিষের বিয়ের খবর সামনে আসার পর অনেকেই চমকে গিয়েছিলেন কারণ আশিষের প্রথম বিয়ে ভাঙার খবর কখনো সামনে আসেনি। অভিনেত্রী-গায়িকা রাজশী বড়ুয়ার সঙ্গে ২২ বছরের দাম্পত্য জীবন ছিল আশিষের।

    তবে রুপালি আর আশিষের বিয়ে নিয়ে সমালোচনার ঝড় উঠলে রাজশী হিন্দুস্তান টাইমসকে জানান, তাদের ডিভোর্স অনেক আগেই হয়ে গিয়েছিল। কারণ হিসেবে বলেন, ভবিষ্যত নিয়ে দুজনের ভাবনা বদলে যাওয়ায় আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। আশিষ ও রাজোশির একটি পুত্র সন্তান রয়েছে, নাম অর্থ।

    অন্য দিকে, আশিষের দ্বিতীয় স্ত্রী রুপালি আসামের মেয়ে। ফ্যাশন জগতে কাজ করছেন, কলকাতায় রুপালির নিজস্ব একটি ফ্যাশন হাউস রয়েছে। রুপালিরও দ্বিতীয় বিয়ে এটি, তার প্রথম স্বামী বেশ কয়েক বছর আগেই মারা গেছেন। রুপালির প্রথম পক্ষের একটি কন্যা সন্তান রয়েছে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close