Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫
  • ||

এবার মহৎ কাজে সেই এভ্রিল (ভিডিও)

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ১৩:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

জান্নাতুল নাঈম এভ্রিলকে এবার পাওয়া গেলো অন্যরূপে। মহৎ এক উদ্দেশ্য নিয়ে মাঠে নেমেছেন কেলেঙ্কারির কারনে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খেতাব হারানো সুন্দরী এই লেডি বাইকার। এবার শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। রাতভর শীতার্ত মানুষের মাঝে বিলিয়েছেন গরম কাপড়।

গেল বছরে শেষ হয়া ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসেন এভ্রিল। এর আগে লেডি বাইকার হিসেবে তার পরিচিতি ছিল। এবার শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে আহ্বান জানান এভ্রিল।

মডেল-বাইকার জান্নাতুল নাঈম এভ্রিল বলেন, যারা বাইক চালান তারা রাস্তার পাশের মানুষগুলো অনেকে বেশি দেখেন। গাড়িতে বসে হয়তো সেগুলো তেমন দেখা যায় না। আর বাইক চালাতে গেলে বুঝতে পারি শীতের কষ্ট। তাই শীতার্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

এভ্রিল আরো জানান, গত ০২ ডিসেম্বর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে শুরু করে কমলাপুর পর্যন্ত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। এরপর সারাদেশে পুরো শীতজুড়ে এই কাজটি করবো। একইসঙ্গে সবাইকে অনুরোধ করবো নিজের এলাকার মানুষটির পাশে দাঁড়ান।

আলোচিত এই মডেল জানান, বছরের শুরুটা হোক ছোট ছোট ভালো কাজ দিয়ে। হয়তো, অনেকেই ভাবতে পারেন, এসব লোক দেখানো। ভাবুন না, আপনার একটুখানি লোক দেখানো কাজই যদি কারো উপকার হয়, কারো মুখে যদি এক চিলতে হাসি ফুটে। প্লিজ, করুন না এমন লোক দেখানো কাজ হাজারবার।

উল্লেখ্য, এভ্রিলের এই উদ্যোগে তার পাশে রয়েছে ইয়ামাহা মটরস বাংলাদেশ, এসিআই মটরস লিমিটেড, কেবি রাইডারস ও বাইক বিডি নামের তিনটি সংগঠন। এভ্রিল জানান, মূলত মানবিক তাড়না থেকেই এই উদ্যোগটি নেয়া হয়েছে।

/এটিএম ইমু

এভ্রিলের শীতবস্ত্র বিতরণের ভিডিও দেখতে ক্লিক করুন

জয়া আহসান এবার দিলেন নতুন খবর

apps