Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫
  • ||

এমাসেই আসছে শাবনূরের ‘পাগল মানুষ’

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ১৬:৩৭ | আপডেট : ০৪ জানুয়ারি ২০১৮, ১৬:৪২
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon
ছবি : সংগৃহীত

দীর্ঘদিন ধরেই রয়েছেন অভিনয়ের বাইরে জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। মাঝখানে একটি বিজ্ঞাপনের শুটিং করলেও কয়েকবার ঘোষণা দেয়ার পরও সিনেমার শুটিংয়ে তাকে দেখা যায়নি। সেদিক থেকে এই অভিনেত্রীর সর্বশেষ সিনেমা ‘পাগল মানুষ’। প্রায় পাঁচ বছরের অপেক্ষার পর আগামী ১২ জানুয়ারি দেশজুড়ে মুক্তি পাবে সিনেমাটি। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন শাহের খান।

প্রয়াত পরিচালক এম এম সরকার ২০১২ সালের ২৯ ডিসেম্বর সিনেমাটির শুটিং শুরু করেন। সিনেমার শুটিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। এরপর তার সহকারী পরিচালক বদিউল আলম খোকন সিনেমার বাকি অংশের কাজ শেষ করেন। তার তত্ত্বাবধানেই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

এ প্রসঙ্গে বদিউল আলম খোকন বলেন, ‘এই চলচ্চিত্রের মাধ্যমে দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন চিত্রনায়িকা শাবনূর। এই ছবি শেষ করা আমার দায়িত্ব ছিল। কারণ ছবিটি আমার ওস্তাদ পরিচালক এম এম সরকারের শেষ কাজ। যত্ন নিয়ে আমি চেষ্টা করেছি ছবিটি শেষ করে মুক্তি দেয়ার জন্য। কেমন হলো সে রায় দেবে দর্শকরা।’

ছবিটি নিয়ে চিত্রনায়িকা শাবনূর বলেন, ‘ছবিটি মুক্তি পাচ্ছে শুনে ভালো লাগছে। কিন্তু এম এম সরকার ভাইয়ের মৃত্যুতে সমস্যা হয়ে গেল। অনেকটা সময় পর ছবিটি আসছে। বদিউল আলম খোকন ভাই যত্ন নিয়ে ছবিটি বানিয়েছেন। নির্ধারিত সময়ের অনেক দেরিতে মুক্তি পেলেও ‘পাগল মানুষ’ সিনেমা দর্শক উপভোগ করবেন বলে আশা করি।’

এদিকে, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমায় কাজ করার কথা রয়েছে শাবনূরের। মূলত শাবনূরের অংশের শুটিংয়ের জন্যই আটকে আছে সিনেমার বাকি অংশের কাজ। আশা করা যায়, এ বছরেই সিনেমার শ্যুটিং এর জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন শাবনূর।

/এটিএম ইমু

সোনিয়ার দীর্ঘদিনের প্রেম অতঃপর বিয়ে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত