Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫
  • ||

শাকিব খান নয় এবার তাহসানের নায়িকা ওপার বাংলার শ্রাবন্তী

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৮, ১৩:৩৮
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon
ছবি : সংগৃহীত

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অরিত্রী চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। ছবিতে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হন এই নায়িকা। তাহসান শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবির শুটিং হবে বাংলাদেশে। ওয়ার্ক পারমিট নিয়েই ঢাকায় আসবেন শ্রাবন্তী। এরই মধ্যে তার ওয়ার্ক পারমিটের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এমনটাই জানিয়েছেন ছবির নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

শ্রাবন্তী বলেন, ‘আমার পূর্বপুরুষদের বাড়ি বরিশালে। তাই বাংলাদেশের প্রতি আমার আলাদা টান কাজ করে। এখানে আবার যাওয়ার সুযোগ পাওয়ার অনুভূতি দারুণ। ছবিটার কাজ শুরু করতে মুখিয়ে আছি।

নায়িকা শ্রাবন্তীর ভাষ্যমতে, ‘পরিচালক রাজের সঙ্গে কথা বলে খুব ভালো লেগেছে। তিনি আমাকে চমৎকারভাবে একটা গল্প শুনিয়েছেন। আশা করছি, দারুণ একটা কাজ হতে যাচ্ছে আমাদের।’ অন্যদিকে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে সিনেমায় নেওয়া প্রসঙ্গে পরিচালক রাজ বলেন, ‘অরিত্রী চরিত্রে যেমন অভিনেত্রী দরকার ছিল শ্রাবন্তীর মধ্যে সবগুণই আছে। অনেক ভেবে চিত্রনাট্য অনুযায়ী তাকে নির্বাচন করেছি। ছবিটা পর্দায় এলেই বোঝা যাবে শ্রাবন্তীই এ চরিত্রের জন্য মানানসই।’

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে এর আগে চুক্তিবদ্ধ হন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান ও গায়ক তাহসান ও শিশুশিল্পী রাইসা। যদি একদিন সিনেমায় রাজের সঙ্গে চিত্রনাট্য লিখছেন আসাদ জামান।

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়াছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সবশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

উল্লেখ্য, এর আগে দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘শিকারি’ ছবিতে ঢালিউডের শাকিব খানের বিপরীতে অভিনয় করেন শ্রাবন্তী। এবার শুধুই বাংলাদেশের প্রযোজিত ছবিতে কাজ করতে বাংলাদেশে আসছেন তিনি।

/এটিএম ইমু

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত