Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||

ঈদের আগেই ঈদ উৎসবে আছি: শাকিব

প্রকাশ:  ২৯ জুলাই ২০১৮, ০৯:৫৯
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। শুক্রবার (২৭ জুলাই) মুক্তি সারাদেশের ১০৯টি পেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনিত ছবি ‘ভাইজাল এলোরে’। ছবিটি নিয়ে দেশের দর্শকরা উৎসব করছেন বলে মন্তব্য করেছেন ঢালিউড কিং খান।

শনিবার (২৮ জুলাই) শাকিব খান বলেন, আমি সত্যিই আনন্দিত। বৃষ্টি উপেক্ষা করে আমার ভক্তরা যে ভালোবাসা দেখিয়েছে, আমি তাদের কাছে কৃতজ্ঞ। ছবি মুক্তি মানে উৎসবে পরিণত হয়েছে। এটা একজন অভিনেতার জন্য বিশাল পাওয়া। দর্শকরা ‘ভাইজান’ নিয়ে উৎসব করছে ।

ঢালিউড সুপারস্টার বলেন, দর্শকরা আমাকে সব সময় ভালো কাজের ক্ষেত্রে সাপোর্ট করে গেছেন। তাদের কথা চিন্তা করেই সবসময় নতুনরূপে নিজেকে হাজির করতে চাই।

তিনি আরও বলেন, সকাল থেকেই সোশ্যাল মিডিয়াতে ঢুঁ মেরে দেখলাম আমার সমালোচকরাও ছবিটি নিয়ে ভালো ভালো পোস্ট দিচ্ছে। আসলে এটি ফুল এন্টারটেইনিং মুভি। সব শ্রেণির দর্শকদের ভালো লাগবে।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, ভাইজান এলোরে মুক্তির প্রথম দিনে ছক্কা হাঁকিয়েছে। প্রতিটি প্রেক্ষাগৃহে বেশিরভাগ শো ছিল হাউজফুল।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, শুক্রবার কাজের ফাঁকে ছবির হল রিপোর্ট নিতে ব্যস্ত ছিলাম। সন্ধ্যার পর থেকে সব সিনেমাহলের রিপোর্ট পেয়ে বেশ স্বস্তি পেয়েছি। ভক্তদের নানা পোস্ট দেখছি। বেশ উপভোগ করছি। ঈদের আগেই ঈদ উৎসবে আছি।

গেল ঈদে পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল ‘ভাইজান এলো রে’। আমদানি চুক্তিতে বাংলাদেশে ছবিটি মুক্তি দিয়েছে এন ইউ আহমেদ ট্রেডার্স। জয়দীপ মুখার্জি পরিচালিত ‘ভাইজান এলো রে’ প্রযোজনা করেছে এসকে মুভিজ।

ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী ও পায়েল সরকার। আরও অভিনয় আছেন দীপা খন্দকার, মনিরা মিঠু, শাহেদ আলী, রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি। সূত্র: ঢাকা টুয়েন্টিফোর।

বিনোদন,ঢালিউড,অভিনেতা,শাকিব খান,ভাইজাল এলোরে
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত