• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

‘তোমাকে বিকিনিতেও হট দেখাবে’

প্রকাশ:  ০৩ নভেম্বর ২০১৮, ১১:৩৪ | আপডেট : ০৩ নভেম্বর ২০১৮, ১১:৩৮
বিনোদন ডেস্ক

লিপস্টিক আন্ডার মাই বুরখা খ্যাত অভিনেত্রী অহনা কুমরা সম্প্রতি বোম্বে টাইমসের সাক্ষাৎকারে চিত্রনির্মাতা সাজিদ খানের বিরুদ্ধে #মিটু প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করলেন।

গত মাসে সাজিদ খানের বিরুদ্ধে তিনজন আলাদা মহিলা-অভিনেত্রী সালোনি চোপড়া, র‍্যাচেল হোয়াইট ও সাংবাদিক করিশ্মা উপাধ্যায়ের যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন। সালোনি চোপড়ার অভিযোগের সূত্র ধরেই অহনা কুমরা জানান সাজিদ খান তার সঙ্গেও একই ব্যবহার করেছেন।

বোম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে মিস কুমরা জানান, আমি তার সঙ্গে দেখা করি আর তিনি আমার সঙ্গেও একই কাজ করেন যা তিনি সালোনির সঙ্গে করেছেন। একই কাজ- তার বাড়িতে গেলেই সে আপনাকে নিয়ে নিজের ঘরে যাবে যে ঘরটা খুবই অন্ধকার। সে আপনাকে দেখাবে যেটা সে নিজে দেখছিল।

তবে তিনি জানান, সাজিদ তার সুযোগ নিতে চায়নি। সাজিদ তাকে ঘরে নিয়ে যাওয়ার পর বাইরে না বসে অন্ধকার ঘরে যাওয়ার কারণ জিজ্ঞাসা করলে সাজিদ বলেন, বাইরে তার মা বসে আছেন এবং তার যেন কোনও সমস্যা না হয় তাই সে তাকে ঘরে নিয়ে গিয়েছে। আর তারপর ঘরের লাইট জ্বালতে বলার পর সাজিদ লাইট জ্বেলে দিয়েছেন।

অহনা আরও জানান, তিনি সাজিদের স্বভাব সম্পর্কে অবগত ছিলেন। তাই সাজিদকে জানিয়ে রেখেছিলেন তার মা একজন পুলিশ অফিসার যা সম্ভবত সাজিদকে দমিয়ে রেখেছিল। এছাড়াও সাজিদ একবার তাকে ম্যাসেজ করেছিলেন, ‘তোমাকে তো বিকিনিতেও হট দেখাবে’।

অভিযোগের নিচে চাপা পড়ে সাজিদ খান জানান, আমার বিরুদ্ধে ওঠা অভিযোগের কথা এবং আমার পরিবার, হাউজফুল ৪-এর অভিনেতা ও প্রোডিউসারের ওপরে আসার চাপের কথা মাথায় রেখে যতক্ষণ পর্যন্ত না অভিযোগের সত্য বা মিথ্যা প্রমাণিত হয় ডিরেক্টরের পদ থেকে সরে দাঁড়ানো আমার নৈতিক কর্তব্য।

সাজিদ খানের বিরুদ্ধে যৌন, মানসিক ও শারীরিক হেনস্থার অভিযোগ তুলেছেন সালোনি চোপড়া। অন্যদিকে অভিনেত্রী র‍্যাচেল হোয়াইটও তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন। স্নাগবাদিক করিশ্মা উপাধ্যায় জানিয়েছেন সাক্ষাৎকারের পর সাজিদ তাকে জোর করে চুম্বনের চেষ্টা করেছেন।

সাক্ষাৎকারে অহনা আরও জানান সেলিব্রিটি ম্যানেজার অনির্বাণ দাস ব্লাহ একবার তাকে দরাদরি করতে হোটেলের ঘরে ডেকেছিলেন এবং সেখানে তাকে যা বলা হয়েছিল তা শুনেই তিনি শিউরে উঠেছিলেন। অনির্বাণ দাস ব্লাহ কেডাবলুএএন এন্টারটেইনমেন্টের প্রতিষ্ঠাতা, যিনি তার বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতে আত্ম্যহত্যার চেষ্টা করেছেন। দীপিকা পাডুকোনের ‘দ্য লিভ লাভ লাফ’ ফাউন্ডেশনের পদাধিকার থেকেও তাকে বঞ্চিত করা হয়েছে বলে জানা গেছে।

নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে ভারতে তনুশ্রী দত্ত #মিটু আন্দোলন শুরু করেছেন। এরপর একে একে ইন্ডাস্ট্রির এক একটা বড় মাথা যেমন অলোক নাথ, সুভাষ ঘাই, বিকাস বেহল, কইলাশ খের প্রমুখ মানুসের নাম এই তালিকায় যোগ হয়েছে।

/অ-ভি

অভিনেত্রী,অহনা কুমরা,সাক্ষাৎকার,সাজিদ খান,#মিটু
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close