• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

ইমতু রাতিশের নতুন ছবি ‘আবার বসন্ত’

প্রকাশ:  ১৪ ডিসেম্বর ২০১৮, ১৪:২৭ | আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৭:২২
বিনোদন প্রতিবেদক

বিভিন্ন কোম্পানীর পোশাকের বিজ্ঞাপনের মধ্য দিয়ে মিডিয়া জগতে পার্দাপন করেন মডেল ইমতু রাতিশ। বিজ্ঞাপন, শর্ট ফিল্ম, নাটক ও উপস্থাপনার মাধ্যমে অল্প সময়েই লাভ করেন জনপ্রিয়তা। জনপ্রিয় এ মডেল এখন বড় পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

২০১৬ সালে সরকারি অনুদানে নার্গিস আক্তার পরিচালিত ‘যৈবতি কন্যার মন’ ছবিতে প্রথম কাজ করেন ইমতু রাতিশ।

সম্পর্কিত খবর

    জনপ্রিয় এই উপস্থাপক ও মডেল-অভিনেতা এবার অভিনয় করছেন বাণিজ্যিক ধারার ছবি ‘আবার বসন্ত’তে। ট্যাম মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন। ৩ ডিসেম্বর থেকে ঢাকার উত্তরায় ছবিটির শুটিং শুরু হয়েছে বলে জানান তিনি।

    ইমতু রাতিশ 'পূর্বপশ্চিমবিডি.নিউজ'কে বলেন, বাণিজ্যিক ধারার ছবিতে প্রথমবার কাজ করছি। পারিবারিক গল্পের ছবি 'আবার বসন্ত'। যেখানে তারিক আনাম আমার বাবা। শেষ বয়সে এসে তিনি আবার নতুন করে জীবন সাজাতে চান। এ নিয়ে পরিবারিক টানাপড়েন দেখা যায়। এক পর্যায়ে পরিবার ও বাবাকে ফিরিয়ে আনতে লোহমর্ষক ঘটনা ঘটে যায়। দিনশেষে মানুষের পরিবারটাই আসল, এটাই এ ছবির মূল উপজীব্য।

    সিনেমায় অভিনয় প্রসঙ্গে ইমতু বলেন, সিনেমা করা যে কোন শিল্পীর জন্য সম্মানের। নাটক বা সিরিয়ালের চেয়ে সিনেমার আয়োজন ব্যাপক। বড় পর্দা, বড় বাজেট এবং বড় ক্যানভাসে কাজ করার অন্য রকম অভিজ্ঞতা। তাই বড় পর্দায় কাজে অন্যরকম ভালোলাগার অনুভূতি হয়। বড় পর্দায় কাজ করা সব শিল্পীর জন্যই একটা স্বপ্ন। সে স্বপ্ন বাস্তবায়নে আমি কাজ করছি।

    ইমতু আরও বলেন, সিনেমা করব এ ব্যাপারে অনেক আগেই ভেবে রেখেছি। তবে ২০১৮ সালের শেষে এসে সিনেমা করব সেটা ভাবিনি। হঠাৎ করেই বাণিজ্যিক সিনেমাতে আসা। ২০১৯ পুরো সাল সিনেমার কাজ নিয়েই ব্যস্ত থাকবো। আমি ভালো অভিনেতা হিসেবে দর্শকদের মাঝে থাকতে এসেছি।

    ইমতুর পাশাপাশি ছবিতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, অর্চিতা স্পর্শিয়া, করবী মিজান, মুকিত জাকারিয়া, নুসরাত পাপিয়া প্রমুখ। প্রথমদিনের শুটিংয়ে ছিলেন সবাই। প্রথম লটে টানা ১০ দিন শুটিং হবে ছবিটির, দ্বিতীয় লটের কাজ হবে নেপালে।

    এ ব্যাপারে নির্মাতা অনন্য মামুন জানান, ভালো ছবি নির্মাণের জন্য স্টার লাগে না, গল্পটাই আসল। এবার গল্পের শক্তি নিয়েই কাজ করতে যাচ্ছি। আর গল্পের দাবিতে অসাধারণ কয়েকজন ভালো অভিনয় শিল্পীকে সঙ্গে পেয়েছি। আশা করছি ভালো কিছু হবে। ইচ্ছে আছে, ৮ ফেব্রুয়ারি ‘আবার বসন্ত’ মুক্তি দেব।

    প্রসঙ্গত, ইমতু রাতিশ অভিনীত ওয়েব সিরিজ ‘ফোন এক্স’ প্রচার হচ্ছে। আরেক ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’র শুটিং শেষ হয়েছে কদিন আগে। আপাতত তার মনোযোগ এখন ‘আবার বসন্ত’ নিয়ে।

    পিবিডি/ ওএফ/ ইকা

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close