Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

রাজনীতিতে যোগ দিচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি!

প্রকাশ:  ২৯ ডিসেম্বর ২০১৮, ১৪:৫৬
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

রাজনীতিতে আসছেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে জোলি এমন ইঙ্গিত দিয়েছেন।তিনি বলেছেন, ২০ বছর আগে হয়তো এমনটি ভাবিনি। কিন্তু এখন রাজনীতিতে আসার চিন্তা করছি।

জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থা ইউএনএইচসিআরের বিশেষ দূত বলিউডের এই অভিনেত্রী শুক্রবার বিবিসি ট্যুডের প্রোগ্রামে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। শরণার্থী সঙ্কট, যৌন সহিংসতা ও রক্ষণশীল দৃষ্টিভঙ্গির মতো বেশ কিছু বিষয় নিয়ে নিরলসভাবে কাজ করে চলেছেন এই অভিনেত্রী।

বিবিসির ট্যুডের উপস্থাপক জাস্টিন ওয়েবকে দেয়া সাক্ষাৎকারে অ্যাঞ্জেলিনা জোলি মার্কিন রাজনীতি, সামাজিক যোগাযোগমাধ্যম, যৌন সহিংসতা ও বৈশ্বিক শরণার্থী সঙ্কট নিয়ে কথা বলেছেন। রাজনীতিতে জড়িয়ে পড়বেন কি-না; উপস্থাপকের এমন এক প্রশ্নের জবাবে মার্কিন এই অভিনেত্রী বলেন, আপনি যদি আমাকে এটা ২০ বছর জিজ্ঞাসা করতেন তাহলে হাসতাম... আমি সব সময় বলেছি, আমাকে যেখানে যখন প্রয়োজন হবে, আমি তখন সেটাই করবো। ‘যদিও আমি জানি না যে, রাজনীতির জন্য আমি উপযুক্ত কি-না... তারপরওআমি রসিকতা করে বলেছি যে, আদৌ এটি আমার মজ্জার মধ্যে আছে কি-না জানি না।’

তিনি বলেন, ‘আমি সরকারের সঙ্গে কাজ করতে সক্ষম, এমনকি সামরিক বাহিনীর সঙ্গেও কাজ করতে সক্ষম। সুতরাং এ ধরনের প্রচুর কাজ করার জন্য আমার একটি আকর্ষণীয় জায়গা দরকার। তবে এখনকার মতো আমি এ ব্যাপারে নিশ্চুপ থাকতে চাই।’

যুক্তরাষ্ট্রের আগামী নির্বাচনে দেশটির রাজনৈতিক দল ডেমোক্রেট থেকে যে ৩০-৪০ জন প্রেসিডেন্ট প্রার্থী হওয়ার তালিকায় রয়েছেন; তাদের মধ্যে তিনি আছেন কি-না; এমন প্রশ্নের জবাবে বলিউডের এই অভিনেত্রী কোনো ইঙ্গিত দেননি। তবে ওই প্রশ্নের জবাবে উপস্থাপক জাস্টিন ওয়েবকে ধন্যবাদ জানান জোলি।

/এসএইচ

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত