Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

শীতের আমেজেও উষ্ণতা ছড়ালেন এনা

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০১৯, ১৩:১৯
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

টালিউড ইন্ডাস্ট্রির এমন এক অভিনেত্রী যার মধ্যে দুষ্টু-মিষ্টি ফিচারস একেবারে সামনভাবে ভরপুর। কোনওটাই এক চিলতে কম বা বেশি নয়। সবটাই একরকম এনার সৌন্দর্যে। সেটাই অভিনেত্রী আবারও প্রমাণ করে দিলেন তার এই নতুন পোস্টে।

একের পর এক হট ছবি পোস্ট করে চলেছেন এনা সাহা। সম্প্রতি কপার কালারের একটি হাই নেক ড্রেসে চোখ ধাঁধালেন আট থেকে আশির। শীতকালেও উষ্ণতার এমন পারদ ছড়ালেন যা সহজে নামার নয়।

প্রসঙ্গত, ডেবিউ পরিচালক সাব্বির মালিকের ‘ভূত চতুর্দশী’তে কাজ করছেন। ছবির টিজার পোস্টার ছাড়া আর কিছুই মুক্তি পায়নি। ছবির কলম ধরেছেন মৈনাক ভৌমিক। জেন ওয়াইয়ের তারকাদের নিয়েই তৈরি হচ্ছে এই ছবি। আরিয়ান ভৌমিক, এনা সাহার মতো অ্যাক্টর থেকে শুরু করে ভিডিও জকি দীপ্সিতা মিত্র এবং সৌমেন্দ্র ভট্টাচার্য।

ছবির চার প্রটাগনিস্ট কলেজে পড়ুয়া। এই চারটি ছেলেমেয়ে ভূত চতুদর্শী নিয়ে গবেষণা শুরু করে। সবাই মিলে ঠিক করে ফেলে ডকুমেন্টারি তৈরি করবে। স্বাবাবিকভাবেই এক ভূতুড়ে লোকেশনে শ্যুট করতে পৌঁছায় তারা। পরিত্যক্ত একটি জায়গায় গিয়ে শ্যুট শুরু করতেই দেখা দেয় নানা সমস্যা।

শ্যুট করার কিছু পরেই শুরু হয় অলৌকিক কাণ্ড-কারখানা। ডকুমেন্টারি শ্যুট করতে গিয়ে অলৌকিক ঘটনা, ভূতুড়ে জায়গায় ঘুরতে গিয়ে ভূতের খপ্পরে পড়া। এসব হলিউড-বলিউডে দর্শকরা দেখে এসেছেন।

একই ধারার ছবি নিয়ে পরিচালক সাব্বির আসছেন ঠিকই তবে নিজের কায়দায়। দর্শকদের অন্যধারার ভৌতিক ছবি উপহার দেওয়ার প্রস্তুতিতে রয়েছেন সাব্বির। তিনি এক নতুন প্রজন্মের শিল্পী। এর আগে মৈনাকের বেশ কয়েকটি ছবিতে অ্যাসিসট্যান্ট হিসেবেও কাজ করেছেন।

/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত