Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
  • ||

অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে বিরক্ত সালমান

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০১৯, ১৭:০৬
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon
ছবি: সংগৃহীত।

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে বিরক্ত সালমান খান। অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক এবং তাঁদের নিত্যদিনের লেটনাইট পার্টিসহ জীবনযাপন যে বলিউডের 'ভাইজান' এক্কেবারে ভাল চোখে নেননি, তা স্পষ্ট। আর সেই কারণেই এবার অর্জুন কাপুরের বাবা বনি কাপুরের সঙ্গেও নাকি দুরত্ব বাড়াতে শুরু করেছেন সলমন খান।

সম্প্রতি বলিউডের আনাচেকানাচে কান পাতলে শোনা যাচ্ছে একের পর এক গুঞ্জন। জানা যাচ্ছে, সলমন খানের বোন অর্পিতা খানের সঙ্গে যখন অর্জুন কাপুরের বিচ্ছেদ হয়ে যায়, তখনই তা ভাল চোখে নেননি সেলিম খানের ছেলে। এরপর থেকেই আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার অশান্তি শুরু হয়। এবং শেষ পর্যন্ত তাঁদের সংসারও টেকানো যায়নি।

শোনা যায়, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি আরবাজের ঘর ছেড়েছেন মালাইকা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি অর্জুন কাপুর কিংবা মালাইকা অরোরাকে। কিন্তু, তাঁরা যে বলিউডের অন্যতম সেলেব জুটি, তা প্রায় স্পষ্ট। আর এসবেই নাকি চটেছেন সালমান খান।

আরও শোনা যাচ্ছে, চলতি বছর মার্চের শেষে কিংবা এপ্রিলের প্রথমে অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকা অরোরা। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই বসবে বিয়ের আসর। অর্জুন কাপুর কিংবা মালাইকা অরোরা এ বিষয়ে মুখ না খুললেও, দুই সেলেবের ঘনিষ্ঠ মহলের তরফে এমনই সব গুঞ্জন শোনা যাচ্ছে। বিয়ের পর দু'জনে মুম্বইয়ের লোখন্ডওয়ালার বাড়িতে থাকতে শুরু করবেন বলেও খবর। আর এসব নিয়েই নাকি চূড়ান্ত অসন্তুষ্ট সলমন খান। অর্জুন কাপুরের সঙ্গে বোন অর্পিতা খানের বিচ্ছেদ যেমন তিনি মেনে নিতে পারেননি, তেমনি ভাইয়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে বনি কাপুরের ছেলের সম্পর্ক নিয়েও চোটে রয়েছেন তিনি। আর এসব কারণেই বনি কাপুরের সঙ্গে সম্পর্কেও ছেদ টেনেছেন সালমান খান।

জানা যাচ্ছে, অর্জুন কাপুরের উপর অসন্তোষের জন্যই নাকি বনি কাপুরের দুটি সিনেমায় না করে দিয়েছেন সালমান খান। 'ওয়ান্তেড টু' এবং 'নো এন্ট্রি ম্যায় এন্ট্রি'-তে সলমন খানকে কাস্ট করার ইচ্ছে প্রকাশ করেছিলেন বনি কাপুর। কিন্তু, অর্জুন-মালাইকার সম্পর্কের জেরেই নাকি বনির উপর রাগ উগরে দেন তিনি। এবং, ওই দুটি সিনেমাতেই না করে দেন বলিউড 'ভাইজান'।

যদিও অনিল কাপুরের মেয়ে সোনাম কাপুরের বিয়েতে হাজির হন সলমন খান। শাহরুখ খান, রণবীর সিং-এর সঙ্গে মনপ্রাণ খুলে নাচতেও দেখা যায় তাঁকে। সৌজন্য বিনিময় করেন বনি কাপুরের সঙ্গেও। কিন্তু, বাবা বনি কাপুরের পাশে অর্জুন কাপুর দাঁড়িয়ে থাকলেও, তাঁকে এড়িয়ে যান সলমন। সোনাম কাপুরের বিয়ের সেই ছবি প্রকাশ্যে উঠে আসতেই বিষয়টি নিয়ে আরও জল্পনা জোরদার হয়। যদিও সালমান খান কিংবা অর্জুন কাপুর এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত, আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকা একাই যে নতুন সম্পর্কে জড়িয়েছেন, তা নয়। আরবাজ খানের জীবনেও এসেছেন নতুন কেউ। জর্জিয়া এন্দ্রিয়ানি নামে এক বিদেশিনীর সঙ্গে আরবাজ ঘর বাঁধবেন বলে শোনা যাচ্ছে। আরবাজ, জর্জিয়ার বিয়ে নিয়ে নাকি সবুজ সঙ্কেত দিয়েও দিয়েছে খান পরিবার।

পিবিডি/ ইকা

বিনোদন ডেস্ক,অর্জুন,মালাইকা
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত