Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

সোনাক্ষীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০১৯, ১১:৫৩
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

বলিউডের নামী অভিনেত্রী সোনাক্ষী সিনহা। যার চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ ঘটে ২০১০ সালে সালমান খানের বিপরীতে দাবাং নামক হিন্দি ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে। এর চার বছর পর একই অভিনেতার সঙ্গে 'দাবাং টু' করেন এ অভিনেত্রী। সেটিও ছিল সুপারহিট। গত আট বছরের সোনাক্ষী অভিনয় জীবনে জুটি বেঁধেছেন অক্ষয় কুমার, অজয় দেবগন, শহিদ কাপুরের সঙ্গে। তার ফ্লপ ছবিও যেমন আছে, তেমনি আছে ব্যবসাসফল ছবিও।

সম্প্রতি সোনাক্ষীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন এক ব্যক্তি। পাঠানো হল আইনি নোটিশ। যদিও এ বিষয়ে অভিনেত্রী নিজে কোনও জবাব দেননি এখনও।

ওই ব্যক্তির অভিযোগ, একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য তিনি সোনাক্ষীকে ২৮ লাখ টাকা দিয়েছিলেন। পাশাপাশি অন্যান্য খরচে জন্য দিয়েছিলেন আরও ৯ লাখ টাকা। এই ৩৭ লাখ টাকা অভিনেত্রী অগ্রিম দেওয়া হলেও তিনি চুক্তি অনুযায়ী ওই অনুষ্ঠানে পারফর্ম করেননি। এমনকি সোনাক্ষী ওই শোয়ের প্রচার নিজের সোশ্যাল মিডিয়ায় করবেন বলেও জানিয়েছিলেন, প্রতিশ্রুতি মতো সেটাও নাকি তিনি করেননি বলে অভিযোগ করছেন ওই ব্যক্তি।

জানা যাচ্ছে, পুরুষদের একটি ফ্যাশান ব্র্যান্ডের তরফে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল সোনাক্ষী সিনহার। তবে সোনাক্ষী না পৌঁছনোয় সেখানে দর্শকরা ভাঙচুর করে বলেও অভিযোগ উদ্যোক্তাদের।

ওই ব্যক্তি ‌‘দাবাং গার্ল’র বিরুদ্ধে মোরাদাবাদ থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছেন ওই ব্যক্তি। পুলিশের তরফে অভিনেত্রীর কাছে আইনি নোটিশও পাঠানো হয়েছে।

/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত