Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫
  • ||

‘করনি সেনাকে ধ্বংস করে দেব’

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০১৯, ১২:২২
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

পোস্টার থেকে শুরু করে ট্রেলার, গান, সব কিছুতেই সাড়া ফেলে দিয়েছে কঙ্গনা রানাওয়াতের ‘মণিকর্নিকা’। ঘোড়ায় বসা কঙ্গনার পেছনে একটি বাচ্চা মেয়ে। যাকে পিঠে বেঁধে লড়াইয়ের ময়দানে নেমেছেন রানি লক্ষ্মীবাই রূপী কঙ্গনা।

তার চোখে, মুখে রয়েছে যুদ্ধজয় করার খিদে। সামনে কোটি কোটি শত্রু ধেয়ে এলেও এক নিমেষে খতম করার রোষ নিয়েও ঘোড়া ছুটিয়ে চলেছে সে। তা থেকেই যেন ঝড়ে পড়ছে অসংখ্য গল্প।

পাশাপাশি ট্রেলার ব্যাকগ্রাউন্ডে অমিতাভের ব্যারিটন ভয়েজ। কঙ্গনার অভিনয়, রূপ আর তেজ। চমকের পর চমক। ‘মণিকর্ণিকা’য় ইতিমধ্যেই মুগ্ধ সিনেপ্রেমীরা। কখনও সন্তান কোলে রাজ্য শাসন।

কখনও ঘোড়ার চড়ে যুদ্ধ যাত্রা। তো কখনও তালোয়াড় হাতে শত্রুদের রক্তস্নানে মত্ত কঙ্গনা। যা দেখে সবাই বাহবা দিচ্ছেন কঙ্গনার। তবে ক্ষোভ উগড়ে দিয়েছে রাজপুতের করনি সেনা।

শুক্রবার (২৫ জানুয়ারি) মুক্তি পেতে চলেছে ছবিটি। তার আগেই শুরু হয়ে গেছে করনি সেনার দাপট। ট্রেলার, টিজার কিংবা পোস্টারে দর্শকের কিছু আপত্তিজনক না লাগলেও করনি সেনা চায় না তাদের রানী লক্ষ্মীবাইকে নিয়ে বলিউড কাটাছেড়া করুক।

এর আগেও কঙ্গনার এই ছবির শ্যুটিং চলাকালীন নানা সমস্যার সৃষ্টি করেছিল তারা। তাদের মতে ছবিতে রানী লক্ষ্মীবাইয়ের ভুল চরিত্রায়ন করা হয়েছে। অন্যদিকে পরিচালক রাধাকৃষ্ণ জগরলামুড়ির এই ছবিকে চারজন ইতিহাসবিদ এবং সেন্সর বোর্ড সার্টিফায়েড করে দিয়েছে।

কঙ্গনা সম্প্রতি জানিয়েছেন রাজপুতের করনি সেনা তাকে এখনও হেনস্তা করে চলেছে। তিনি বলেন, এরপর যদি তারা আমায় হেনস্তা করা বন্ধ না করে, তাহলে তাদের জেনে রাখা ভালো আমিও একজন রাজপুত। এক একজনকে ধ্বংস করে দেব।

/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত