• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১
  • ||

প্রথমবার একসঙ্গে এই তিন তারকা

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০১৯, ১১:২৪ | আপডেট : ২৭ জানুয়ারি ২০১৯, ১১:২৭
বিনোদন ডেস্ক

বছরের শুরুতেই বড় চমক। অনেক কিছুর জন্যই প্রথম পদক্ষেপ- এই প্রথম দেব এবং সৌমিত্র চট্টোপাধ্যায় একসঙ্গে কাজ করবেন। প্রথমবার দেবের সঙ্গে জুটি বাঁধছেন পাওলি দাম। প্রযোজক অতনু রায়চৌধুরী ‘উইন্ডোজ’র ঘর ছেড়ে নিজের প্রযোজনা সংস্থা শুরু করলেন।

দেবের মতো তারকাও নতুন প্রযোজকের সঙ্গে কাজ করতে রাজি। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় ঠিক করেছিলেন নিজস্ব সংস্থা ছাড়া আর কারও ব্যানারে পরিচালনা করবেন না। কিন্তু অতনুর প্রযোজনায় ‘সাঁঝবাতি’র নির্দেশনা দিচ্ছেন দু’জনে। ‘মাটি’র পরে লীনা-শৈবালের এটি দ্বিতীয় ছবি।

সম্পর্কিত খবর

    ছবির গল্প প্রসঙ্গে সরাসরি এখনই কিছু না জানালেও লীনা গঙ্গোপাধ্যায় জানান, সাঁঝবাতির সঙ্গে সন্ধ্যের একটা সুর মিশে থাকে। কিন্তু তার সঙ্গে থেকে যায় একটা ম্লান আলো। সাঁঝবাতির গল্পটাও একটা আনইউজুয়াল ভালোবাসার গল্প। আজকের সমাজে দাঁড়িয়ে একটা বিশেষ ক্ষেত্রে আমরা দেখেছি মানবিক মুখটাই সরে যাচ্ছে। সেই বিশেষ ক্ষেত্রটাকেই এই গল্পে আমরা ধরতে চেয়েছি।

    অন্যদিকে শৈবাল বন্দোপাধ্যায় বলেন, আমাদের রোজকার কাজের বাইরে একটা কিছু করবো বলেই সিনেমা করার সিদ্ধান্ত নিয়েছিলাম। সেখানে এই ধরণের গল্প আমরা নিজেদের আশপাশেই প্রচুর উদাহরণ দেখতে পাই। আর যেহেতু গল্পটা ছকভাঙার তাই কাস্টিংটাও এই ধরণের ছকভেঙেই করা হয়েছে।

    লীনা গঙ্গোপাধ্যায় আরও জানান, এই ছবির গল্পটি লেখার পর তার মনে হয়েছিল এই ছবিটিতে দেবকে খুব ভালো মানাবে। সেই কারণে এই দেবকে বেছে নেওয়া হয়েছে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অর্পিতা চট্টোপাধ্যায়।

    এক ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়, দেব, অর্পিতা চট্টোপাধ্যায় এবং পাওলি দাম-যা এখনও পর্যন্ত কেউ ভেবে উঠতে পারেননি। সেটাই করে দেখালেন লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়। ছবিটি কবে মুক্তি পাবে তা এখনও ঠিক হয়নি।

    /অ-ভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close