Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫
  • ||

আসিফ-ডলির ‘ভালোবাসি জানটা’ (ভিডিও)

প্রকাশ:  ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২০
বিনোদন প্রতিনেদক
প্রিন্ট icon

তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর ও সঙ্গীতশিল্পী ডলি সায়ন্তনী প্রথমবার এস এস মাল্টিমিডিয়া হাউজের ইউটিউব চ্যানেল এস এস মিউজিক ক্লাব-এর একটি গানে কণ্ঠ দিয়েছেন।

বৃহস্পতিবার (৭ ফেব্রু.) রাতে ‘ভালোবাসি জানটা’ শিরোনামের গানটির ভিডিও প্রকাশ পেয়েছে। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। মোহম্মদ মিলনের সুরে সঙ্গীতায়োজন করেছেন এমএমপি রনি। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন উদীয়মান তরুণ পরিচালক ওসমান মিরাজ এবং কোরিওগ্রাফি করেছেন রোহান মাহমুদ ও বেলাল। আসিফের সঙ্গে ভিডিওটিতে মডেল হয়েছেন শেলিনা আফ্রি।

গানটি প্রসঙ্গে আসিফ বলেন, বিয়ে বাড়ি অথবা যে কোনো অনুষ্ঠানে অনেকে সাধারণত হিন্দি গান বাজায়। আমার বিশ্বাস ‘ভালোবাসি জানটা’ এখন থেকে বিভিন্ন অনুষ্ঠানে মানুষ বাজাবেন। মজার ব্যাপার হচ্ছে গানটির ভিডিওতে আমি এবার বেশকিছু নতুন নাচের মুদ্রা দিয়েছি, যেটা দর্শকদের ভালো লাগবে। তাছাড়া এস এস মাল্টিমিডিয়া হাউজ ও মিরাজের সঙ্গে প্রথম কাজ করলাম। তাদের সঙ্গে কাজ করে আমি আনন্দিত।

পরিচালক ওসমান মিরাজ বলেন, আসিফ ভাইয়ের গানের ভিডিও নির্মাণের সুযোগ করে দেওয়ার জন্য এস এস মাল্টিমিডিয়া হাউজের উপদেষ্টা বিলিয়ান বিপু ভাইয়াকে ধন্যবাদ জানাচ্ছি। আসিফ ভাইকে নিয়ে কাজ করার অভিজ্ঞতাটা দারুণ ছিল। তিনি যেমন অসম্ভব ভালো গান করেন, তেমনি খুব ভালো পারফর্মেন্সও করেন। আশা করছি গান ও ভিডিও দু’টিই দর্শকদের ভালো লাগবে।

আফরোজা সুলতানা পপির প্রযোজনায় গানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিলিয়ান বিপু।

পিবিডি/ সক/ ইকা

আসিফ,ডলি,গান
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত