Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
  • ||

হঠাৎ পরিচালক আমাকে জড়িয়ে চুমু খেতে শুরু করে

প্রকাশ:  ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:৪৭
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

মিটু এর হাওয়া এবার টলিপাড়ায়। পরিচালক পাভেলের বিরুদ্ধে যৌন নিগ্রহর অভিযোগ তুলেছেন টলিউডের অভিনেত্রী অনুরূপা চক্রবর্তী।

তিনি ফেসবুকে লেখেন, বেশ কয়েক বছর আগে অডিশনের সূত্রে আলাপ হয় পাভেলের সঙ্গে, রসগোল্লা ছবির জন্য অভিনেতা অভিনেত্রীর খোঁজ চলছে তখন। সেই সময়ই তাকে অনুরূপাকে চূড়ান্ত করেন পাভেল। এরপর প্রায়ই চিত্রনাট্য নিয়ে বসতেন তারা, পাভেলের নাকতলার বাড়িতেও যেতেন অভিনেত্রী।

তিনি লিখছেন, 'আমি তখন হতাশায় ভুগছি, তেল মাখা চুল, ঢলা কুর্তি আর মেকআপ ছাড়াই পৌঁছে যাই ওর (পাভেল) বাড়িতে। সেখানেই যৌন হেনস্থার শিকার হতে হয়। ওর আচরণে স্পষ্টই বোঝা গিয়েছিল আমাকে গরীব ঘরের মেয়ে মনে করেছিল পাভেল। একদিন হঠাৎই পেছন থেকে জড়িয়ে ধরে আমায় চুমু খেতে শুরু করে ও, আমি কোনও ক্রমে নিজেকে ছাড়িয়ে নিয়ে পালিয়ে আসি সেখান থেকে।

অনুরূপার অভিযোগ বিবাহিত জীবন সুখের নয় এমনও দুঃখও প্রকাশ করেন পাভেল, এমনকী তাকে বিয়ের প্রস্তাবও দেন বলেও অভিযোগ অনুরূপার।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন পরিচালক পাভেল। তিনি মনে করছেন ছবি মুক্তির আগে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।

পাভেলের কথায়, ২০১৬-র ঘটনা যদি হয়ে থাকে তাহলে এতদিন পর কেন বলা হচ্ছে, তখন তো আমায় কেউ চিনতো না কাজেই অনায়াসেই অভিযোগ আনা আরও সহজ ছিল। তবে তখন সবাই চুপ থেকে এখন আার ছবির মুক্তির আগেই এসব কথা বলছে।

এদিকে অনুরূপার কথায় কার্যত ভয় পেয়ে, পরিস্থিতির চাপেই এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। বিগত বেশ কিছুদিন ধরে মিটু নিয়ে সরব মুম্বাই থেকে সংবাদ মাধ্যম সর্বত্র ছড়ায় এই অভিযোগ। যার স্ফুলিঙ্গ ছড়িয়েছে টলিপাড়াতেও।

প্রসঙ্গত, ‘বাবার নাম গান্ধিজী’ছবি দিয়ে টলিউডে পা রাখেন পাভেল। তবে ‘রসগোল্লা’ছবির মধ্যে দিয়েই জনপ্রিয় হন পরিচালক। অন্যদিকে, এই মুহূর্তে বিরসা দাশগুপ্তর ‘ক্রিসক্রস’ ছবিতে কাজ করেছেন অনুরূপা।

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত